NarayanganjToday

বিএনপি’র নেতাকর্মী নিয়ে হামলা চালিয়েছে আইভী : শামীম ওসমান


বিএনপি’র নেতাকর্মীদের সাথে নিয়ে হকারদের ওপর আইভী পন্থীরা হামলা চালিয়েছিলো বলে দাবি করেছেন সাংসদ শামীম ওসমান।

বুধবার (১৭ জানুয়ারি) বিকেলে চাষাড়া রাইফেল ক্লাবে শামীম ওসমান তাঁর সমর্থক ও সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন করে ওই দাবি করেন।

এসময় শামীম ওসমান আরও দাবি করেন, “সংঘর্ষের সময় আমি যদি ঘটনাস্থলে না যেতাম তবে অনেকে অস্তিত্ব সংকটে পড়তো। ফলে আমাদের পার্টি সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নির্দেশে ঘটনাস্থলে যাই।”

সংবাদ সম্মেলনে এই সাংসদ আরও বলেন, তিনি হকারদের ২০ ফেব্রুয়ারি পর্যন্ত ফুটপাতে বসার কথা বলেছেন। এর মধ্যে হকারদের সঙ্গে আলাপ করে স্থানীয় প্রশাসনকে হকারদের বিকল্প ব্যবস্থা করার আহ্বান জানিয়েছেন। তিনি নিজের বক্তব্যে জোর দিয়ে বলেন, ‘যে যাই বলুক হকারদের বিপক্ষে যাবো না।’

প্রসঙ্গত, মঙ্গলবার শহরের ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে সাংসদ শামীম ওসমান ও মেয়র আইভী সমর্থকদের সংঘর্ষে মেয়র আইভী, সাংবাদিকসহ অর্ধশতাধিক আহত হয়। প্রকাশ্যে অস্ত্রের মহড়াসহ দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়, গুলি বর্ষণের ঘটনায় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সেসময় অস্ত্র উঁচিয়ে তেড়ে গেলে গণধোলাইয়ের শিকার হন শামীম ওসমানের সমর্থক নিয়াজুল ইসলাম।

১৭ জানুয়ারি, ২০১৮/এসপি/এনটি

প্রকাশিত মতামত লেখকের একান্তই নিজস্ব। নারায়ণগঞ্জ টুডে-এর সম্পাদকীয় নীতি/মতের সঙ্গে লেখকের মতামতের অমিল থাকতেই পারে। তাই এখানে প্রকাশিত লেখার জন্য নারায়ণগঞ্জ টুডে কর্তৃপক্ষ লেখকের কলামের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে আইনগত বা অন্য কোনও ধরনের কোনও দায় নেবে না।

উপরে