NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জে নজির স্থাপন করেছেন এসপি হারুন : অ্যাড. মাসুম


না.গঞ্জে নজির স্থাপন করেছেন এসপি হারুন : অ্যাড. মাসুম

এসপি হারুন অর রশীদ সাহসিকতার মধ্য দিয়ে অল্প সময়ের মধ্যে নারায়ণগঞ্জে যা করেছেন তা নজির স্থাপন করেছেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাড. মাহবুবর রহমান মাসুম।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুরের দিকে মাসদাইর এলাকায় জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের বিদায় সংবর্র্ধনা অনুষ্ঠানে ওই মন্তব্য করেন তিনি।

মাহবুবুর রহমান মাসুম বলেন, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজদের বিরুদ্ধে এসপি হারুন যে ভূমিকা রেখেছেন তা চীরদিন মনে রাখবে নারায়ণগঞ্জবাসী। নারায়ণগঞ্জবাসী আপনাকে কখনো ভুলবে না। আপনার সাহসিকতার কারণেই আপনি আমাদের মনে ঠাঁই করে নিয়েছেন।

তিনি বলেন, দীর্ঘদিন পর হলেও নারায়ণগঞ্জ পুলিশে একটা পরিবর্তন এনেছিলেন এসপি হারুন। নারায়ণগঞ্জবাসীর বরাবরই চাওয়া ছিলো ‘শান্তিময় একটি নারায়ণগঞ্জ’। তিনি সেটা করতে পেরেছিলেন। তাই বলবো, উনি চলে যাচ্ছেন, কিন্তু আরও যারা আছেন তারাও তার নীতি অনুসরণ করুন। তার মতো সাহসি হোন।

অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের সভাপতিত্বে বিদায় সংবর্ধনায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক জসিম উদ্দীন, র‌্যাব-১১ এর সিইও লে. কর্ণেল কাজী শমসের উদ্দিন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, নূরে আলম, সুবাস সাহা, চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল প্রমূখ।

৭ নভেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে