NarayanganjToday

শিরোনাম

চোখের জলে আলোচিত এসপি হারুনের বিদায়


চোখের জলে আলোচিত এসপি হারুনের বিদায়

আলোচিত জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বিদায় নিয়েছেন নারায়ণগঞ্জ থেকে। অশ্রুত সিক্ত নয়নে বৃহস্পতিবার (৭ নভেম্বর) তিনি বিদায় নেন এই জেলা থেকে। গেল ডিসেম্বর মাসের শুরুর দিকে তিনি নারায়ণগঞ্জের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।

এদিকে এসপি হারুন অর রশীদের বিদায়ে জেলা পুলিশের পক্ষ থেকে আয়োজন করা হয় সংবর্ধনা অনুষ্ঠানের। এদিন দুপুরের দিকে পুলিশ লাইন্সের মাল্টিপারপাস হল রুমে ওই সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এখানে জেলা প্রশাসক জসিম উদ্দীন, র‌্যাব-১১ এর সিইও লে. কর্ণেল কাজী শমসের উদ্দিন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাড. মাহবুবুর রহমান মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, নূরে আলম, সুবাস সাহা, চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল প্রমূখ উপস্থিত ছিলেন।

এছাড়াও সংবর্ধনায় এসেছিলেন জেলা পুলিশের বিভিন্ন থানায় কর্মরত কর্তকর্তাসহ পুলিশ সদস্যরা। ছিলেন সাংবাদিকরাও।

এদিকে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের প্রায় পুরোটা জুড়েই ছলছল চোখে বসে ছিলেন হারুন অর রশীদ। এক পর্যায়ে বক্তব্য দিতে গিয়ে শিশুদের মতো করে ঢুকরে কেঁদে উঠেন এই পুলিশ সুপার। তার এই কান্না দেখে জেলা পুলিশের অনেক সদস্যই চোখের জল ধরে রাখতে পারেননি।

পুলিশ সুপার হারুন রশিদকে বিদায় জানাতে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসকের নেতৃত্বে ফুলল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। র‌্যাব-১১ এর পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান সংস্থাটির সিইও লে. কর্নেল কাজী শমসের উদ্দীন। এছাড়াও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জেলা পুলিশ, বিভিন্ন সংগঠন, পঞ্চায়েত কমিটি।

পরে চিরাচরিত নিয়ম অনুসারে ফুল দিয়ে সাজানো গাড়ির সামনে পুলিশ সুপারকে এগিয়ে দিয়ে যান তার সতির্থরা। এসময় অশ্রু সিক্ত নয়নে এসপি হারুন সবার সাথে সাথে গাড়ির দিকে এগিয়ে আসেন। এসময় তার সতির্থদেরও মুখ ভার দেখা যায়। চোখও ছিলো ছলছল।

৭ নভেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে