NarayanganjToday

শিরোনাম

পুলিশ যখন ফেনসিডিলের ক্রেতা, তখন...


পুলিশ যখন ফেনসিডিলের ক্রেতা, তখন...

মাদক সেবী সেজে ফেনসিডিল ক্রয় করতে গিয়েছিলেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের এক এএসআই। যখন ক্রেতা ভেবে মাদক ব্যবসায়ী তার হাতে ফেনসিডিল তুলে দিচ্ছিলেন তখনই পাকড়াও করা হয় সারোয়ার (২৮) নামের এক মাদক বিক্রেতাকে।

তার কাছ থেকে ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হলেও পালিয়ে যায় অপর মাদক ব্যবসায়ী পারভেজ (২৮)। ৬ নভেম্বর দিবাগত রাতে থানার এনায়েত নগর এলাকায় ঘটে এ ঘটনা।

আটক সারোয়ার কাঁচপুর নয়াবাড়ি এলাকার রহিম স্টিল মিলের কর্মচারী এবং ঠাকুরগাঁওয়ের ফাড়াবাড়ি এলাকার জহিরুল ইসলামের ছেলে। পলাতক পারভেজ একই জেলার রুহিয়া থানার মহেশপুর গ্রামের খলিলের ছেলে।

সিদ্ধিরগঞ্জ থানার সহকারি উপ-পরিদর্শক আব্দুর রাজ্জাক জানায়, মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় জানতে পারি ৮নং ওয়ার্ডের এনায়েত নগর এলাকায় রোলিং মিলের সামনে ফেনসিডিল কেনা-বেচা হচ্ছে। পরে ক্রেতা সেজে ঘটনাস্থলে যাই। এসময় সারোয়ারকে মাদক সহ হাতে নাতে আটক করলেও পালিয়ে যেতে সক্ষম হয় অপর মাদক ব্যবসায়ি পারভেজ। সারোয়ারের কাছ থেকে ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এবিষয়ে মাদক মামলা হয়েছে।

তিনি আরও বলেন, উদ্ধারকৃত ফেনসিডিলগুলো অন্য একটি যায়গা থেকে এখানে আনা হয়েছিলো খুচরা বিক্রির জন্য। এবং এর সাথে বেশ কয়েকজন জড়িত রয়েছে। তদন্তের স্বার্থে আমরা আপাত বিস্তারিত কিছু জানাতে পারছি না। তবে এবিষয়ে অভিযান অব্যাহত আছে।

৭ নভেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে