NarayanganjToday

শিরোনাম

এসপি হারুনের সাহসিকতা মনে থাকবে : আনোয়ার


এসপি হারুনের সাহসিকতা মনে থাকবে : আনোয়ার

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, হারুন অর রশীদ যে সাহসিকতা দেখিয়েছেন, তা নারায়ণগঞ্জবাসী সারা জীবন মনে রাখবে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুরের দিকে মাসদাইর এলাকায় জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের বিদায় সংবর্র্ধনা অনুষ্ঠানে ওই কথা বলেন তিনি।

আনোয়ার হোসেন বলেন, আমি দেখিনি, শুনেছি মানুষ যখন বিচার পায়নি, অন্যায়ের বিরুদ্ধে মুখ খুলতে পারেনি তারা অনেকেই তার কাছে যেতেন। তিনিও মানুষের পাশে দাঁড়াতেন। মাদকের বিরুদ্ধে, সন্ত্রাস-চাঁদাবাজদের বিরুদ্ধে তিনি যথেষ্ট সাহসিকতা দেখিয়েছেন। দমনও করেছেন।

তিনি আরও বলেন, আমার মতো সাধারণ মানুষ যারা আছে, যারা ঘুষাঘুষি করতে পারে না, সন্ত্রাস করতে পারে না, তারা সবাই কিন্তু চায় শান্তি থাকুক। আমরা চাই পুলিশ নারায়ণগঞ্জবাসীকে শান্তিতে রাখতে কাজ করুক।

আনোয়ার বলেন, হারুন অর রশীদের বিদায় একটা স্বাভাবিক প্রক্রিয়া। তার পরিবর্তে এখানে আরেকজন আসবেন। যিনিই আসুক তিনি যেন এসপি হারুনের ভালো কাজগুলো মাথায় রেখে তার মতো করে করবেন। আমাদের প্রত্যাশা তেমনই থাকবে।

তিনি আরও বলেন, তিনি একজন মুক্তিযোদ্ধার সন্তান। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তার ভালো কাজগুলো পুলিশের অন্য সদস্যদের অনুপ্রাণিত করবে। আপনাদের এগিয়ে আসতে হবে। আপনারা যদি এগিয়ে না আসেন তাহলে পথ আগাবে না। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়াবে স্বাধীনতা বিরোধী শক্তিরা।

অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের সভাপতিত্বে বিদায় সংবর্ধনায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক জসিম উদ্দীন, র‌্যাব-১১ এর সিইও লে. কর্ণেল কাজী শমসের উদ্দিন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাড. মাহবুবুর রহমান মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, নূরে আলম, সুবাস সাহা, চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল প্রমূখ।

৭ নভেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে