NarayanganjToday

শিরোনাম

শ্রমিক নেতা আমিনুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া


শ্রমিক নেতা আমিনুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

শ্রমিক নেতা আমিনুল ইসলামের ২২তম মৃত্যুবার্ষিকীতে পরিবারের পক্ষ থেকে নেয়া দিনব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বাদ জোহর তার নিজ বাসভবনে মিলাদ ও দোয়া মাহফিল হয়েছে।

এছাড়াও মরহুম আমিনুল ইসলাম স্মৃতি সংসদের পক্ষ থেকে বাদ আছর দেওভোগ শুক্কুর আলী জামে মজজিদ, ১নং বাবুরাইল জামে মসজিদ, হযরত মিন্নত আলী শাহ চিশতী (র:) জামে মসজিদ, আখড়া বাইতুস শরীফ জামে মসজিদ ও কেন্দ্রীয় বাস টার্মিনাল জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল হয়।

মরহুমের পরিবারের পক্ষ থেকে তার জ্যৈষ্ঠ পুত্র মো. শফিকুল ইসলাম লিটন সকলের নিকট তার পিতার আত্মার মাগফেরাতের জন্য দোয়া কামনা করেছেন।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন উৎসব পরিবহন লি. এর চেয়ারম্যান মোহাম্মদ শহীদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি মাসুদুর রহমান খসরু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল, বদিউজ্জামান বদু, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সহ সভাপতি মো. কবির হোসেন, মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আহাম্মদ আলী রেজা উজ্জল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি, পালপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি অ্যাড. বাবুল, সিনিয়র সহ সভাপতি মো. হাসু, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সদস্য মো. ভাসানী, সানোয়ার তালুকদার, সাব্বির আলম সাগর, নারায়ণগঞ্জ মহানগর যুব লীগের সদস্য কামরুল হুদা বাবু, বাংলাদেশ হোসিয়ারী এসোসিয়েশনের সাবেক সহ সভাপতি মো. জাহাঙ্গির হোসেন, সদস্য মো. আনোয়ার হোসেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সঞ্চয় রহমান, জেলা ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম শান্ত, নারায়ণগঞ্জ জাগ্রত সংসদ এর সাবেক সভাপতি রাগিব ভুইয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

১৪ নভেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে