NarayanganjToday

শিরোনাম

আইনজীবী জুয়েলের মধ্যস্থতায় কাঠগড়ায় উঠার পূর্বেই দু’পক্ষের মিলন


আইনজীবী জুয়েলের মধ্যস্থতায় কাঠগড়ায় উঠার পূর্বেই দু’পক্ষের মিলন

সোনারগাঁয়ে নিজ দলীয় দুই নেতার মধ্যে সৃস্ট দ্বন্দ্বে দায়েরকৃত পাল্টাপাল্টি মামলার সুরাহ করে দিয়েছেন নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল। উভয় পক্ষ আদালতের কাঠগড়ায় দাঁড়ানোর পূর্বেই তাদেরকে মিলিয়ে দেন তিন।

সোমবার (১৮ নভেম্বর) সকালে আদালত প্রাঙ্গনে আসিকুর রহমান রানা অপর একটি মামলার বাদী আবু হায়দার চৌধুরী লিটনকে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও আইনজীবীদের সামনে মিলিয়ে দেন।

এসময় হাসান ফেরদৌস জুয়েল দুই পক্ষকের সম্মতিতে মামলায় ঝামেলা না করে আদালতের বাইরে বাদি-বিবাদিকে মিলিয়ে দিয়ে মামলা খারিজ করার ব্যবস্থা করেন। হাজী ফারুক, মো. সগীর ও দুদু মিয়ার নেতৃত্বে দুই পক্ষকের মুরুব্বি ও বাদীকে হাজির করে কোলাকুলি করার মাধ্যমে সৃষ্ট ঝামেলা নিরসন করেন তিনি।

এসময় নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল ছাড়াও আরও উপস্থিত ছিলেন  আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. মহসীন মিয়া, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাড. শামসুল ইসলাম ভূইঁয়া।

এছাড়াও বাদী ও বিবাদী উভয়ই পক্ষ থেকে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু হোসেন চৌধুরী রিপন, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ূন ভূইঁয়া, ছাত্রলীগের সভাপতি আব্দুল আলিম, কাচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব, সর্মানদী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আলী, যুবলীগ নেতা মো. হানিফ প্রমূখ।

১৮ নভেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে