NarayanganjToday

শিরোনাম

শহরে যুবদল নেতা মন্টি বাহিনীর গুণ্ডামি, ব্যবসায়ীকে মারধর


শহরে যুবদল নেতা মন্টি বাহিনীর গুণ্ডামি, ব্যবসায়ীকে মারধর

শহরের শাজাহান নামে এক জেনারেটর ব্যবসায়ীকে মারধর করার অভিযোগ উঠেছে যুবদল নেতা মোয়াজ্জেম হোসেন মন্টি বাহিনীর বিরুদ্ধে। সোমবার (১৮ নভেম্বর) বিকেল তিনটার দিকে নারায়ণগঞ্জ কলেজের কাছে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় মারধরের শিকার আহত শাজাহান সদর মডেল থানায় শহরের দেওভোগ পাক্কা রোড এলাকার আল আমিন (৩০), সিকু (৩২) ও সেন্টু (৩৮)সহ আরও আজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আসাদুজ্জামান। তিনি বলেন, অভিযোগ গ্রহণ করে একজন এসআইকে তদন্তের ভার দেওয়া হয়েছে। তদন্ত মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এর আগে ১৪ নভেম্বর যুবদল নেতা মোয়াজ্জেম হোসেন মন্টি বাহিনীর উল্লেখিতদের বিরুদ্ধে সদর মডেল থানায় আরও একটি অভিযোগ করেছিলেন তিনি। সেখানে তিনি উল্লেখ করেছিলেন, এক নং গেট থেকে কালিরবাজার পর্যন্ত তিনি জেনারেটর ব্যবসা করেন। এই ব্যবসা ছিনিয়ে নেওয়ার জন্য উল্লেখিতরা তাকে হুমকি ধামকি দিচ্ছেন। এমন অভিযোগ দায়েরের ৪ দিনের মাথায় উল্লেখিতরা তার উপর হামলে পড়েন এবং বেধড়ক মারপিট করেন বলে তিনি দাবি করেন।

শাজাহান অভিযোগ করেন, বিকেল তিনটার দিকে তিনি নারায়ণগঞ্জ কলেজের কাছে জেনারেটর লাইন মেরামত করছিলেন। এসময় উল্লেখিত ব্যক্তিরা অজ্ঞাত আরও কয়েকজনকে সাথে নিয়ে এসে তার উপর হামলে পড়েন এবং বেধড়ক মারপিট করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে খানপুর তিনশ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন।

তিনি আরও বলেন, আল আমিন, সিকু ও সেন্টুরা সকলেই যুবদল নেতা মোয়াজ্জেম হোসেন মন্টির লোক। এ বিষয়ে আমি তাকে আগেও জানিয়েছিলাম। তিনি আমাকে আশ্বাস দিয়েছিলেন বিষয়টি মিমাংসা করে দিবেন। কিন্তু তারপরও তার লোকজন আমাকে পিটিয়েছে। আমি নিরাপত্তহীনতায় আছি। তারা আমাকে শহর ছাড়া করার হুমকি দিয়েছে।

১৮ নভেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে