NarayanganjToday

শিরোনাম

আইনমন্ত্রী’র মা’য়ের জন্য না.গঞ্জ আইনজীবী সমিতির দোয়া


আইনমন্ত্রী’র মা’য়ের জন্য না.গঞ্জ আইনজীবী সমিতির দোয়া

আইনমন্ত্রী আনিসুল হকের মায়ের সুস্থতা চেয়ে মিলাদ ও দোয়া মাহফিল করেছে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতি। মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরের দিকে সমিতির কক্ষে এই দোয়া মাহফিল হয়।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. মোহসীন মিয়ার সঞ্চালনায় এই দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন পিপি অ্যাড.মো. ওয়াজেদ আলী খোকন, সমিতির ১নং সদস্য সিনিয়র আইনজীবী আমিনুল হক, বীর মুক্তিযোদ্ধা অ্যাড.তারাজ উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা জিপি মেরিনা বেগম, রাষ্ট্র পক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি অ্যাড. জাসমীন আহমেদ, নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সহ-সভাপতি অ্যাড. বিদ্যুত কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড.মো. মাহবুবর রহমান, কোষাধ্যক্ষ অ্যাড. মো. আব্দুর রউফ মোল্লা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অ্যাড. সাজ্জাদুল হক সুমন, সমাজসেবা সম্পাদক অ্যাড. মোহাম্মদ রাশেদ ভূঁইয়া, সদস্য অ্যাড. হাছিব-উল হাছান রনি, অ্যাড. নুসরাত জাহান তানিয়া, অ্যাড. আব্দুল মান্নান প্রমূখ।

এসময় আইনমন্ত্রী আনিসুল হকের মায়ের শারীরিক সুস্থতাসহ নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সু-স্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন কোর্ট মসজিদের ইমাম ও খতিব মুফতী মো. দেলোয়ার হোসেন সরকার।

১৯ নভেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে