NarayanganjToday

শিরোনাম

৭ দিনেও উদ্ধার হয়নি সাংস্কৃতিককর্মী আক্তার, প্রতিবাদে সড়ক অবরোধ


৭ দিনেও উদ্ধার হয়নি সাংস্কৃতিককর্মী আক্তার, প্রতিবাদে সড়ক অবরোধ

নিখোঁজের এক সপ্তহ পেরিয়ে গেলেও উদ্ধার করতে পারেনি সিদ্ধিরগঞ্জের সাংস্কৃতিকর্মী আক্তারকে (৩৫)। ১৫ নভেম্বর তার নিজস্ব ড্যান্স ক্লাব থেকে আইন-শৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছিলো বলে অভিযোগ রয়েছে।

এদিকে নিখোঁজ আক্তারের সন্ধান দাবিতে শুক্রবার (২২ নভেম্বর) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জের ২নং ঢাকেশ্বরী বাসস্ট্যান্ডে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছে নিখোঁজের পরিবারসহ স্থানীয়রা। এসময় এ সড়কে ত্রিশ মিনিটের মত যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে, পুলিশ এসে আক্তারকে উদ্ধারের আশ্বাস দিলে সড়ক থেকে সরে যায় বিক্ষুব্ধরা।

নিখোঁজ আক্তার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) ১০নং ওয়ার্ডের আরামবাগ এলাকার ইব্রাহিমের ছেলে। ১৫ নভেম্বর ২নং বাসস্ট্যান্ডে অবস্থিত আক্তার’র নিজস্ব পরিচালিত ডান্স ক্লাব থেকে তাকে তুলে নিয়ে যায়। এরপর থেকে তাকে আর পাওয়া যায়নি।

এ ঘটানায় ১৭ নভেম্বর সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (নং-৭৯৯) করা হয়েছে। পরে পুলিশ সুপারের কার্যালয়েও এ বিষয়ে একটি অভিযোগ (যার নং-২৩২৯) দেয়া হয়েছে। র‌্যাব-১১’র কার্য়ালয়েও এ বিষয়ে অবহিত করা হয়েছে বলে আক্তার হোসেনের পারিবারিক সূত্রে জানানো হয়েছে।

২২ নভেম্বর, ২০১৯/এসপি/এনটি

উপরে