NarayanganjToday

শিরোনাম

সিদ্ধিরগঞ্জে রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন


সিদ্ধিরগঞ্জে রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন

সিদ্ধিরগঞ্জের জালকুড়িতে রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন করেন নাসিক ৯নং ওর্য়াড কাউন্সিলর ইস্রাফিল প্রধান।মঙ্গলবার (১০ ডিসেম্বর) দুপুরে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি খিরত আলী মসজিদ এলাকায় এ রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন করা হয়। 

এসময় অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন নাসিক ৭,৮,৯নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়াশা আক্তার দিনা, নাসিকের তত্ত্বাবধায়ক পৌকশলী কামরুল আহসান, নির্বাহী পৌকশলী বিমেলন্দু সরকার, উপ-সহকারী পৌকশলী মোস্তাফিজুর রহমান, আলহাজ্ব মহিউদ্দিন, মোশারফ হোসেন, মনির হোসেন, কামরুজ্জামান কামরুল, ইস্রাফিল, নুর মোহাম্মদ, মোহাম্মদ আলী বাবু, সাইফুল ইসলাম, তোফায়েল ইসলাম, মনির হোসেন, ওসমান, মুনছুর আলী ও জয়নাল প্রমূখ।

এসময় কাউন্সিলর ইস্রাফিল প্রধান বলেন, উন্নয়ন কাজে আপনাদের সহযোগিতা চাই, আপনারা সহযোগিতা করলে আমাদের ওর্য়াডে যে রাস্তা ও ড্রেন নির্মান কাজ হচ্ছে তা সুন্দর ভাবে শেষ হবে। আপনারা আপনাদের স্থপনা নিজ উদ্যোগে সড়িয়ে দিবেন যাতে করে ঠিকাদাররা কাজ ভালো ভাবে করতে পারে। আমাদের ওর্য়াডে আগে রাস্তা করার সময় অনেক ঠিকাদার কাজ করতে এশে অনেক সমস্যায় পরেছে। আমি চাই সেই সমস্যা যেন আর না হয়। আপনারা ঠিকাদারকে সহযোগিতা করবেন তারা যেন সুন্দর ভাবে কাজ শেষ করতে পারে।

১০ ডিসেম্ভর,২০১৯/এমএ/এনটি
 

উপরে