NarayanganjToday

শিরোনাম

সিদ্ধিরগঞ্জে রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন 


সিদ্ধিরগঞ্জে রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন 

সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী পশ্চিম (ধনুহাজী রোড) এলাকায় রাপস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন করেন নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন।

শনিবার (১৪ ডিসেম্বর) সকালে এ রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন করা হয়। এসময় অন্যান্যাদের মধ্য আরো উপস্থিত ছিলেন নাসিক ১,২,৩নং ওর্য়াডের সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, আবুল হোসেন, মোহাম্মদ দুলাল খাঁন, মোহাম্মদ বোরহান, রাসেদুল কবির, হাবিবুর রহমান হাবিব, আব্দুর রহিম, আক্তারুজ্জান, আলী আকবার, সিদ্দিকউল্লা, আনোয়ার হোসেন, এনায়েত হোসেন, ইসমাইল হোসেন ও মাস্টার মহিউদ্দিন প্রমূখ। 

এসময় কাউন্সিলর ইকবাল হোসেন এলাকাবাসী উদেশ্য বলেন আজকে এই এলাকায় রাস্তা ও ড্রেন নির্মান কাজের উদ্বোধন করা হলো, এই রাস্ত নির্মান কাজ আপনারা এলাকাবাসী দেখে রাখবেন। রাস্তার কাজ যেন ভালো ভাবে শেষ হয় সেই দিকে খেয়াল রাখবেন। এই রাস্ত ও ড্রেন আপনারাই ব্যাবহার করবেন, তাই আপনারা নিজ উদ্যোগে আপনাদের স্থাপনা সড়িয়ে দিবেন যাতে করে ঠিকাদাররা রাস্তা ও ড্রেন নির্মান ভালো ভাবে করতে পারে। ঠিকাদারি প্রতিষ্ঠান জেআরএম এন্টারপ্রেইজ খাঁন ব্রার্দাস (জেবি) কাজটি শেষ করবেন।

১৪ ডিসেম্বর,২০১৯/এমএ/এনটি
 

উপরে