NarayanganjToday

শিরোনাম

‘৫নং ঘাটে ফেরি উদ্বোধন হবে’


‘৫নং ঘাটে ফেরি উদ্বোধন হবে’

জনপ্রতিনিধিদের মধ্যে বিএনপি দলীয় সমর্থকদের উদ্দেশ্যে সেলিম ওসমান বলেন, নিজের ভুলের জন্য ক্ষমা চাইলে আল্লাহ মাফ করে দেন। আপনারা জনগনের কাজ করতে জনগনের ভোটে নির্বাচিত হয়েছেন। তাই আসুন দলমত নির্বিশেষে সবাইকে সাথে নিয়ে জনগনের কাজ করুন এলাকার উন্নয়ন কাজ করুন। কোন প্রকার ধংসাত্মক কাজে সম্পৃক্ত হবে না। রাজনীতি করবেন নির্বাচনের সময়। নির্বাচন এখনো ৬ মাসি বাকি আছে। এরআগে এলাকার উন্নয়নে কাজ করবেন উন্নয়ন নিয়ে কোন রাজনীতি নয়।

শনিবার (৩০ জুন) বিকেল সাড়ে ৩টায় সিটি কর্পোরেশনের ২৫নং ওয়ার্ডের সোমবাইরা বাজার এলাকায় ২৪, ২৫ ও ২৬নং ওয়ার্ড এলাকায় বিদ্যমান পানির সমস্যা সমাধানের লক্ষ্যে এলাকাবাসীর সাথে মত বিনিময় সভা

এলাকার উন্নয়ন সম্পর্কে তিনি বলেন, আমার হাতে আরো ৩ মাস সময় আছে এলাকার উন্নয়ন করার। এ সময় আপনারা আরো বেশ কয়েকটি দৃশ্যমান উন্নয়নের খবর পাবেন। আরো নতুন নতুন প্রকল্প আসবে। আমি সংসদ সদস্য হিসেবে নয় জনগনের একজন গোলাম হিসেবে আপনাদের পাশে থাকতে চাই। ২৬ জুন সংবর্ধনা অনুষ্ঠান কাউন্সিলর সুলতান যেভাবে পানির সমস্যার কথা তুলে ধরে ছিলেন আমি চাই সেই ভাবে সবাই আমার কাছে সমস্যার কথা তুলে ধরুক। ফেরী ঘাটে অনেকেই আমাকে বলেছেন যাতে সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত ফেরী চালু থাকে। ফেরী ঘাটে কিছু লাইটের প্রয়োজন, ফেরীর জন্য ভাল ইঞ্জিনের প্রয়োজন, ৫নং ঘাট- বন্দর ময়মনসিংহ পট্টি ঘাটে ফেরী উদ্বোধন হবে। আমি আপনাদের কাছে বলবো আপনাদের এলাকার শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদকে বলেন যাতে উনি আমাকে একটু সহযোগীতা করেন তাহলে দেখবেন রাত ৮টা পর্যন্ত না ২৪ ঘন্টাই নবীগঞ্জ ঘাটে ফেরী চলবে। আদমজী জুট মিল বন্ধ করে দেওয়া হয়েছে সেখানে ২৫ হাজার শ্রমিক কাজ করতো। বর্তমানে সেখানে ইপিজেড হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছিল বলেই এটা সম্ভব হয়েছে।

২৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শফিউদ্দিন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের, বন্দর উপজেলার চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, ২৬নং ওয়ার্ড কাউন্সিলর শামসুজ্জোহা,  ২৫নং ওয়ার্ড এনায়েত হোসেন, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর আফজাল হোসেন, স্থানীয় আওয়ামীলীগ নেতা শহীদুল্লাহ মাস্টার সহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

৩০ জুন, ২০১৮/এসপি/এনটি

উপরে