NarayanganjToday

শিরোনাম

সিদ্ধিরগঞ্জে প্রেমিক দ্বারা প্রেমিকা ধর্ষিত, গ্রেফতার ১


সিদ্ধিরগঞ্জে প্রেমিক দ্বারা প্রেমিকা ধর্ষিত, গ্রেফতার ১

সদর উপজেলার সিদ্ধিরগঞ্জে পোশাক কারখানার এক তরুণী ধর্ষিত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (১ জুলাই) সন্ধ্যায় কদমতলি এলাকায় ঘটে যাওয়া এ ঘটনায় সোমবার (২ জুলাই) দুপুরে আক্রান্ত ওই নারী মামলা দায়ের করে।

এদিকে ধর্ষণের ঘটনায় আক্রান্ত তরুণী রোববার রাতেই সংশ্লিষ্ট থানায় অভিযোগ দায়ের করলে রাতেই আমির হোসেন হোসেন আশিক (২০) নামে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে পুলিশ। সে কদমতলী নয়াপাড়া এলাকার খলিলুর রহমানের ছেলে।

মামলা দায়ের ও অভিযুক্ততে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) আব্দুস সাত্তার।

মামলার বরাত দিয়ে সংশ্লিষ্ট থানার ইন্সপেক্টর (অপারেশন) আব্দুল আজিজ জানিয়েছেন, আক্রান্ত নারী ও অভিযুক্ত যুবক একই সাথে একটি পোশাক কারখানায় কর্মরত। এ সুবাধে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রোববার সে সম্পর্কের সূত্র ধরে গার্মেন্ট ছুটির পর অভিযুক্ত যুবক ওই তরুণীকে নিজ বাসায় নিয়ে আসে এবং তাঁর ইচ্ছে বিরুদ্ধে শারীরিক সম্পর্ক করে। এসময় মেয়েটি বাধা দিলেও কোনো কাজ হয়নি। এক পর্যায়ে আক্রান্ত ওই তরুণী চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে এলে ঘটনাস্থল থেকে ধর্ষক অভিযুক্ত আশিক পালিয়ে যায়।

তিনি জানান, আক্রান্ত তরুণীকে সোমবার দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারে এবং অভিযুক্ততে যুবককে আদালতে প্রেরণ করা হয়েছে।

২ জুলাই, ২০১৮/এসপি/এনটি

উপরে