NarayanganjToday

শিরোনাম

সিদ্ধিরগঞ্জে আলো খুনের ঘটনায় মামলা, আটক দুই


সিদ্ধিরগঞ্জে আলো খুনের ঘটনায় মামলা, আটক দুই

সিদ্ধিরগঞ্জে গার্মেন্টকর্মী আলো হত্যাকাণ্ডের ঘটনায় সংশ্লিষ্ট থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। নিহতের মামা আদর বাদী হয়ে শুক্রবার (২৪ আগস্ট) রাতে এই মামলাটি করেন।

মামলায় আলোর স্বামী জনি মিয়া, শ্বশুর বাবুল, শাশুড়ি বেবী ও দেবর মুন্নাকে আসামী করা হয়েছে। তাঁদের মধ্যে জনি মিয়া ও শাশুড়ি বেবী আটক রয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে শ্বশুর ও দেবর।

মামলার সত্যতা নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) মো. আব্দুস সাত্তার। তিনি জানান, আলো হত্যাকাণ্ডের ঘটনায় স্বামী ও শাশুড়িকে আটক করা হয়েছে। অপর আসামী শ্বশুর ও দেবরকে আটকের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, শুক্রবার সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইল চৌধুরীবাড়ি শান্তিনগর এলাকার কামাল উদ্দিনের বাড়ি থেকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ গার্মেন্টকর্মী আলোর লাশ উদ্ধার করে লাশ মর্গে প্রেরণ করেছে। এর আগে রাতে তাঁর স্বামী জনি মিয়া পিটিয়ে হত্যা করে বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় পুলিশ জনি মিয়াকে আটক করে।

এদিকে আলোর লাশ শুক্রবার বিকেলে ময়নাতদন্ত শেষে নিহত আলোর লাশ তার আত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়। পরে শুক্রবার বাদ মাগরিব গোদনাইল সৈয়দ পাড়া কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

২৫ আগস্ট, ২০১৮/এসপি/এনটি

উপরে