NarayanganjToday

শিরোনাম

কাঁঠাল খাওয়ানো কথা বলে দেওভোগে ৬ বছরের শিশুকে ধর্ষণ


কাঁঠাল খাওয়ানো কথা বলে দেওভোগে ৬ বছরের শিশুকে ধর্ষণ

ফতুল্লায় ৬ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। গত জুলাই মাসে দেওভোগ আখড়া এলাকায় এ ঘটনা ঘটে। মারাত্মক আহত শিশুটি দীর্ঘদিন হাসপাতালে চিকিৎসাধীন ছিল।

এ ঘটনায় শুক্রবার (৩১ আগস্ট) দুপুরে ফতুল্লা মডেল থানায় শিশুর মা বাদী হয়ে প্রেমা দাস(৫৫) এর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দিয়েছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত প্রেমা দাস পলাতক রয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, দেভোগ আখড়া এলাকায় বাবা মায়ের সাথে বসবাস করে শিশুটি। গত ২৮ জুলাই শিশুটি বাসার পাশে দিঘীর পাড়ে খেলা করতে যায়। এ সময় একই এলাকার প্রেমা দাস শিশুটিকে কাঁঠাল খাওয়ানোর কথা বলে তার বাসায় নিয়ে যায়। এরপর  শিশুটিকে হাত পা ও মুখ বেধে ধর্ষণ করে। বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে প্রেমা দাসের দরজার সামনে শিশুটিকে রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় দেখতে পায় শিশুটির মা।

রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায় তার পরিবার। শিশুটি সুস্থ হওয়ার পর তার মা ফতুল্লা মডেল থানায় শুক্রবার দুপুরে একটি লিখিত  অভিযোগ দিয়েছে।

এব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার-ইন-চার্জ (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জ্রু কাদের জানান, বাদীর অভিযোগ গ্রহণ করা হয়েছে। আসামী গ্রেফতারে চেষ্টা চলছে। 

৩১ আগস্ট, ২০১৮/এসপি/এনটি

উপরে