NarayanganjToday

শিরোনাম

ষড়যন্ত্র শুরু হয়েছে, মোকাবেলা করা হবে : শামীম ওসমান


ষড়যন্ত্র শুরু হয়েছে, মোকাবেলা করা হবে : শামীম ওসমান

 ‘ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে আবারও সাম্প্রদায়িক রাষ্ট্র বানানোর চেষ্টা চলছে’ মন্তব্য করে সাংসদ শামীম ওসমান বলেছেন, “ষড়যন্ত্র শুরু হয়ে গেছে। তবে, সব ধরণের ষড়যন্ত্র মোকাবেলা করা হবে। এই দেশ অসম্প্রাদায়িক। অতীতে কেউ সাম্প্রাদায়িক বানাতে পারেনি, আগামীতেও পারবে না।”

রোবাবার (২ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে নগরীর দুই নং গেট চত্বরে শ্রী কষ্ণের জন্মাষ্টমীর শোভাযাত্রার উদ্বোধনকালে ওই কথা বলেন তিনি। 

নারায়ণগঞ্জের মাটিকে ‘পবিত্র’ উল্লেখ করে সাংসদ শামীম ওসমান বলেন, “স্বাধীনতা বিরোধী শক্তি গোলাম আযমকে এই নারায়ণগঞ্জে নিষিদ্ধ করেছিলাম। আর এ কারণেই আমাদের উপর বোমা হামলা হয়েছিলো। চন্দন পা হারিয়েছে। অনেকে নেতাকর্মী মারা গেছে। আহত হয়েছি, তবুও মাথা নত করি নাই। এখনও কোনো অপশক্তির কাছে মাথা নত করবো না।”

তিনি আরও বলেন, “তাঁদেরকে স্পষ্ট করে হুঁশিয়ারি দিয়ে বলে দিতে চাই। যাঁরা নারায়ণগঞ্জকে সাম্প্রদায়িক বানাতে চান। হিন্দু মুসলিম বিভাজন করতে চান, আমি তাঁদের কথা মেনে নিতে রাজি হবো তখন, যখন আমাদের রক্ত এই মাটিতে ঝরে পড়বে। আমারা বেঁচে থাকতে হিন্দু মুসলিম বিভাজন হতে দেবো না।”

এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা ঘাতাক দালাল নির্মূল (ঘাদানি) কমিটির সভাপতি চন্দন শীল, পরিবহন নেতা রবিউল হোসেন, কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, পূজা কমিটির সভাপতি শংকর সাহা, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি কমান্ডার গোপিনাথ দাস প্রমূখ।

২ সেপ্টেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে