NarayanganjToday

শিরোনাম

নিখোঁজের দু’দিন পর সেই যুবকসহ দুই লাশ উদ্ধার শীতলক্ষ্যায়


নিখোঁজের দু’দিন পর সেই যুবকসহ দুই লাশ উদ্ধার শীতলক্ষ্যায়

শীতলক্ষ্যা নদী থেকে এক যুবক ও এক শিশুর মরদেহ পৃথক স্থান থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডবুরি দল। রোববার (২ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে শীতলক্ষ্যার কয়লার ঘাট এলাকা থেকে যুবক কামাল হোসেন (২০) এবং শনবিার (১ সেপ্টেম্বর) দুপুরের দিকে অজ্ঞাত (৮) এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

এরমধ্যে ২দিন আগে বন্দর থেকে একটি ট্রলারযোগে সেন্ট্রাল খেয়াঘাটের দিকে আসাকালিন সময় একটি জাহাজ ট্রলারটির কাছাকাছি চলে আসায় আত্মরক্ষার্থে নদীতে ঝাপিয়ে পড়েছিলো কামাল হোসেন। সে সদর উপজেলার ফতুল্লার কাশিপুর খিল মার্কেট এলাকার মৃত রহমান মিয়ার ছেলে এবং শহরের নয়ামাটি এলাকার হোসেয়ারি শ্রমিক।

মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স এর ইন্সপেক্টর (পরিদর্শক) মো. সিরাজুল ইসলাম।

তিনি বলেন, শুক্রবার (৩১ আগস্ট) রাতে বন্দর খেয়াঘাট থেকে একটি ট্রলারযোগে সেন্ট্রাল খেয়াঘাটে আসছিলো কামাল ও জামাল নামে দুই সহোদর সহ আরও বেশ কয়েকজন। এরমধ্যে একটি জাহাজ ট্রলারটির খুব কাছাকাছি চলে আসলে এই সহোদর দুই ভাই আত্মরক্ষার্থে নদীতে ঝাঁপিয়ে পড়েন। পরে জামালকে অন্যরা সাথে সাথেই উদ্ধার করতে সক্ষম হলেও নিখোঁজ থাকে কামাল।

সিরাজুল ইসলাম আরও জানান, কামাল নিখোঁজের ঘটনার খবরে ওই রাতেই ফায়ার সার্ভিসের ডুবরি দল অভিযান চালিয়ে ব্যর্থ হয়। পরে শনিবার আবারও অভিযান চালানো হয়। তবে এদিনও কামাল হোসেনের সন্ধান মিলেনি। তবে, এদিন দুপুর তিনটার দিকে নাম পরিচয়হীন প্রায় ৮ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

২ সেপ্টেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে