NarayanganjToday

শিরোনাম

আড়াইহাজারে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার


আড়াইহাজারে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার

আড়াইহাজার উপজেলায় পৃথক দুই স্থান থেকে দুইজন গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরা হলেন শারমীন আক্তার আঁখি (২৭) ও হাজেরা বেগম (৩০)।

মরদেহগুলো বুধবার (১৯ সেপ্টেম্বর) উচিৎপুরা ইউনিয়নের বিজয়নগর চকেরবাড়ি এবং মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাসদী গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। মরদেহ দু’টি নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) কাসেম জানান, শারমীন আক্তার আঁখি’র মরদেহ তাঁর নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। তার স্বামী হারুন অর রশিদ মালয়েশিয়া থাকেন। তাদের দুটি সন্তান রয়েছে। ঘটনার পর থেকে নিহতের শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে। এ ব্যাপারে নিহতের পিতা একই উপজেলার আগুয়ান্দী গ্রামের আ. আউয়াল আড়াইহাজার থানায় ৪ জনকে আসামী করে একটি হত্যা মামলার অভিযোগ দায়ের করেন।

অপরদিকে একই থানার উপ-পরিদর্শক (এসআই) রফিউদ্দৌলা জানান, পারিবারিক কলহের জের ধরে হাজেরা বেগম বিষপান করে আত্মহত্যা করে। উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শ্রীনিবাসদী গ্রামের আলী আহাম্মদের সঙ্গে ১২ বছর আগে হাজেরার বিয়ে হয়। তাদের সংসারে ২টি সন্তান রয়েছে। তার বাবার বাড়ি একই উপজেলার চৈতন্যকান্দা গ্রামে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে।

১৯ সেপ্টেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে