NarayanganjToday

শিরোনাম

দেওভোগে জোড়া শিশুর মরদেহ উদ্ধার


দেওভোগে জোড়া শিশুর মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থেকে জোড়া শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২১ সেপ্টেম্বর) সকালের দিকে উপজেলার দেওভোগ ভূইয়ার বাগ এলাকার একটি পুকুর থেকে এ মরদেহ দুটি উদ্ধার করা হয়। এরা হলো দেওভোগ মাদ্রাসা এলাকার হাবিবুর রহমানের ছেলে শাওন (১০) ও মো. গাজীর ছেলে নয়ন (১১)।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের। তিনি জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই এলাকাবাসী শিশু দুটির মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করেছে।

এলাকাবাসীর বরাত দিয়ে মঞ্জুর কাদের জানান, শিশু দুটির পরিবার আগে ভ্ইূয়ার বাগ এলাকায় ভাড়া থাকতো। পরে তারা দেওভোগ মাদ্রাসা এলাকায় চলে যায়। এরমধ্যে শিশু দুটি ভূইয়ারবাগ এলাকার ওই পুকুরে গোসল করতে নেমে ডুবে যায়। পরে মরদেহ ভেসে ওঠলে এলকাবাসী উদ্ধার করে মাইকে এ খবর প্রচার করলে তাদের পরিবার ঘটনাস্থলে এসে মরদেহ দুটি বুঝে নেন। এ ঘটনায় কেউ কোনো অভিযোগ করেনি।

স্থানীয়রা জানান, সকালে মরদেহ দুটি ভেসে ওঠলে এলাকাবাসী তা উদ্ধার করে। পরে স্থানীয় গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে মরদেহ দুটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

২১ সেপ্টেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে