NarayanganjToday

শিরোনাম

সোনারগাঁয়ে সাবেক স্ত্রীর নগ্ন ছবি ফেসবুকে, গ্রেফতার স্বামী


সোনারগাঁয়ে সাবেক স্ত্রীর নগ্ন ছবি ফেসবুকে, গ্রেফতার স্বামী

সোনারগাঁয়ের সাবেক স্ত্রীর নগ্ন ছবি ফেইসবুকে প্রচার করায় স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সোমবার বিকেলে আক্রান্ত ওই গৃহবধু এ মামলা দায়ের করেন। এ ঘটনায় র‌্যাব-১০ অভিযান চালিয়ে রোববার রাতে অভিযুক্ত আল আমিনকে সাদিপুর ইউনিয়নের নানাখি গ্রামের ডা. শফিকুর রহমানের বাড়ি থেকে গ্রেফতার করে।

সোনারগাঁ থানায় দায়ের করা এজহার থেকে জানা যায়, কুষ্টিয়ার দৈলতপুর ভাগজোড় গ্রামের বিল্লাল মিয়ার ছেলে আল আমিনের সাথে রূপগঞ্জের হাটিপাড়া গ্রামের আহসানুল ইসলামের মেয়ের সাথে ২০১৭ সালের ২৯ সেপ্টেম্বর বিয়ে হয়।

বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে যৌতুকের টাকার জন্য মানসিক ও শারিরিক নির্যাতন করে। এ নির্যাতন সহ্য করতে না পেরে তার বাবার বর্তমান ঠিকানা দক্ষিন টেংড়া সারুলিয়া ডেমরায় চলে আসে। পরবর্তীতে ওই স্বামী আল আমিনের বিরুদ্ধে আদালতে একটি যৌতুক মামলা দিয়ে তালাক দিয়ে দেয় ওই গৃহবধূ।

এতে ক্ষিপ্ত হয়ে ওই গৃহবধূর সাবেক স্বামী আল আমিন সাবেক স্ত্রী’র ছবি ও মোবাইল নাম্বার ব্যবহার করে দুটি ফেইসবুক আইডি তৈরি করে তার নগ্ন ছবি আপলোড করে। এ বিষয়টি জানতে পেরে গৃহবধূ তার সাবেক স্বামী আল আমিনের কাছে বিষয়টি জানতে চাইলে সে তাকে আরো নগ্ন ছবি ও গোপনীয় ছবি ফেইসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দেয়।

নিরাপত্তা চেয়ে ওই গৃহবধূ বাদী হয়ে ডেমরা থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এ ঘটনায় র‌্যাব-১০ সহযোগিতা চাইলে র‌্যাব আল আমিনের অবস্থান নিশ্চিত করে রোববার রাতে নানাখী এলাকায় ডা. শফিকুর রহমানের বাড়িতে অভিযান চালায়। র‌্যাব অভিযান পরিচালনা করে আল আমিনকে কম্পিউটারের হার্ডডিক্স ও অন্যান্য ডুকুমেন্টসহ তাকে গ্রেফতার করে।

এদিকে র‌্যাব-১০ গ্রেফতারকৃত আল আমিনকে সোমবার বিকেলে সোনারগাঁ থানায় হস্তান্তর করে। এ ঘটনায় আল আমিনের সাবেক স্ত্রী আয়েশা ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানার ওসি তদন্ত সেলিম মিয়া বলেন, র‌্যাব-১০ একটি দল আসামী আল আমিনকে গ্রেফতার করে থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় আল আমিনের সাবেক স্ত্রী মামলা দায়ের করেছেন। মঙ্গলবার গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরণ করা হবে।

১৫ অক্টোবর, ২০১৮/এসপি/এনটি

উপরে