NarayanganjToday

শিরোনাম

সব সময় চেষ্টা করি আপনাদের জন্য কিছু করার : আইভী


সব সময় চেষ্টা করি আপনাদের জন্য কিছু করার : আইভী

নারায়ণগঞ্জ সিটি মেয়র ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, বন্দরে আগে কেমন উন্নয়ন হয়েছে এবং বর্তমানে বন্দরে কেমন উন্নয়ন হচ্ছে। এই প্রশ্নটি রাখলাম আপনাদের কাছে। আমি সব সময় চেষ্টা করেছি বন্দরবাসীর জন্য কিছু করার । জানিনা কতটুক করতে পেরেছি। কতটুকু আপনাদের আশা পুরণ করতে পেরেছি।   

একনেক কর্তৃক বন্দরে শীতলক্ষা নদীতে কদম রসুল সেতু অনুমোদন লাভ করায় শুক্রবার বাদ আসর সালেহবাবা মাজার ও ইন্না পাগলার মাজারে শোকরিয়া দোয়া মাহফিল শেষে সাংবাদিকদের সাথে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বন্দরবাসীর আশা পূরন করেছে। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলো জননেত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই।

দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, বন্দর থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন আনু, জেলা আওয়ামী লীগের সদস্য হাজী কাদির ডিলার, ইউসুফ ভূইয়া ননী, মহিলা কাউন্সিলর শাওন অংকন, সমাজ সেবক হিরু, অনু প্রমুখ।

শোকরিয়া দোয়া মাহফিল শেষে মেয়র আইভী অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন।

এ ছাড়াও তিনি ঘারমোড়া প্রভাতী আধুনিক শিশু শিক্ষালয় আকস্মিক পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে তিনি ঘারমোড়া ও চরঘারমোড়া এলাকাবাসীর সাথে মত বিনিময় করেন।এলাকাবাসী চরঘারমোড়া এলাকাকে সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ডের সাথে অন্তভূক্ত করার জন্য দাবি জানান মেয়রের কাছে।  

১৯ অক্টোবর, ২০১৮/এসপি/এনটি

উপরে