NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জে রাস্তার পাশে খুনের শিকার এই চার যুবক কারা?


না.গঞ্জে রাস্তার পাশে খুনের শিকার এই চার যুবক কারা?

আড়াইহাজারে উদ্ধারকৃত চার যুবকের মরদেহের পরিচয় এখনও পাওয়া যায়নি। রোববার (২১ অক্টোবর) ভোরের দিকে উপজেলার পাঁচরুখী এলাকা থেকে এই মরদেহগুলো উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত প্রতিটি মরদেহেরই মাথা থেঁতলানো। তবে গুলিবিদ্ধ নয় বলে নিশ্চিত করেছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসন। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি গুলিসহ দু’টি পিস্তল। এছাড়াও মরদেহের পাশ থেকে জব্দ করা হয়েছে একটি সিলভার কালার মাইক্রোবাস।

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আব্দুল্লাহ আল মামুন গণমাধ্যমকে জানান, পাঁচরুখী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে তাদের মরদেহ পড়েছিল। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে। প্রথমে ধারণা করা হচ্ছিলো তারা গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। পরে বোঝা যায় চার যুবকের মাথা থেঁতলানো ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই দল সন্ত্রাসী গ্রুপের দ্বন্দ্বে এ ঘটনা ঘটে থাকতে পারে।

আব্দুল্লাহ আল মামুন আরও জানান, নিহত ব্যক্তিদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আড়াইহাজার থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) এমএ হক জানান, এলাবাবাসীর মাধ্যমে খবর পেয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। প্রতিটি মরদেহের মাথা থেঁতলানো। তাদের বয়স ৩০ থেকে ৩৫ এর মধ্যে। তাদের পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।

২১ অক্টোবর, ২০১৮/এসপি/এনটি

উপরে