NarayanganjToday

শিরোনাম

সোনারগাঁ থানার ওসি’র বিরুদ্ধে স্বপনের সংবাদ সম্মেলন


সোনারগাঁ থানার ওসি’র বিরুদ্ধে স্বপনের সংবাদ সম্মেলন

নারায়ণগঞ্জ টুডে: সোনারাগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোরশেদ আলমের ও সেকেন্ড অফিসার এসআই সাধন চন্দ্র বসাকের বিরুদ্ধে নানা অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছে জাহিদুল ইসলাম স্বপন। সোমবার (২২ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে তিনি এ সংবাদ স¤েলন করেন। স্বপন সোনারাগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।

সংবাদ সম্মেলনে স্বপন অভিযোগ করেন, জাফল ইকবাল নামে এক ব্যক্তি ভুয়া দলিলের মাধ্যমে তার জমি দখলের চেষ্টা করছে। তিনি ওই জায়গায় দীর্ঘদিন যাবৎ বসবাস করে আসছেন। কিন্তু জাফল ইকবালের পক্ষ নিয়ে সোনারাগাঁ থানার ওসি ও সেকেন্ড অফিসার গত ৮ অক্টোবর গভীর রাতে স্বপনকে থানায় ধরে নিয়ে অমানুষিক শারীরিক নির্যাতন করে। এক পর্যায়ে স্বপনের মাথায় পিস্তল ঠেকিয়ে ৫০ লাখ টাকা চাঁদা দাবীও করে ওই পুলিশ কর্মকর্তারা।

স্বপন আরো বলেন, এর পর তিনি বাধ্য হয়ে নারায়ণগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ওই পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে একটি পিটিশন মামলা দায়ের করেন। যার নং ২০৫/২০১৮। এ মামলা হওয়ার পর নিরাপত্তাহীনতায় আছেন বলেও সাংবাদিকদের জানান তিনি। মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকি দেয়ায় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ওসি ও সেকেন্ড অফিসারকে অন্যত্র বদলির জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে দাবি জানান তিনি।

সংবাদ সম্মেলেন উপস্থিত ছিলেন, আনিুসুর রহমান, সোনারাগাঁ উপজেলা যুবলীগের সহ সভাপতি মাসুম চৌধুরী প্রমূখ।

২২ অক্টোবর, ২০১৮/এমবি/এইচ

উপরে