NarayanganjToday

শিরোনাম

`সুষ্ঠু সমাজ গঠনে পারস্পারিক সহযোগীতার বিকল্প নেই’


`সুষ্ঠু সমাজ গঠনে পারস্পারিক সহযোগীতার বিকল্প নেই’

টাগারপাড়,গাবতলিতে কল্যাণমুখী সংগঠন আনন্দধামের  শাখা আনন্দধাম লেক টাউনের  কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়। ২২শে অক্টোবর সোমবার স্থানীয় আনন্দধাম লেকটাউনের সভাপতি জনাব আব্দুল বাদশা অভির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে  নারা্য়ণগঞ্জ প্রসিকিউটর এডভোকেট  ওয়াজেদ আলি খোকন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনন্দধাম কেন্দ্রীয়  সভাপতি এম তাজিমুল ইসলাম,  সিনিয়র সহসভাপতি আজিজুল ইসলাম বাবু ও আনন্দধাম রুপগঞ্জের সভাপতি ডা: মোনতাসির আহমেদ। অনুষ্ঠানে মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আনন্দধামের কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী আলহাজ্ব দীল মোহাম্মদ দীলু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রাত্তন জাতীয় ফুটবলার আজমত খন্দকার,  আনন্দধামের পরিচালক শিল্পী পাল, শ্যামল দত্ত, মোতালেব  সানি, শাখোয়াৎ জুয়েল, জহিরুল ইসলাম মিন্টু, মোজাম্মেল হোসেন লিটন প্রমুখ।

আনন্দধামের কেন্দ্রীয় সাধারন সম্পাদক মো: শাহআলমের সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানের উদ্বোধন করেন কেন্দ্রীয় পরিচালক  আবদুল হাই প্রধান।

প্রধান অতিথি পাবলিক প্রসিকিউটর ওয়াজেদ আলি খোকন বলেন আনন্দধাম কার্যকর রাষ্ট্র ও সমাজ নির্মানে  পারস্পরিক সহযোগীতার যে তথ্য নিয়ে আবির্ভূত হয়েছে সত্যিকার অর্থে নিরাপদ ও সুষ্ঠ সমাজ গঠনে নাগরিকদের পারস্পারিক সহযোগীতার কোনো বিকল্প নেই। তিনি আনন্দধামের প্রতিষ্ঠাতা তানভীর হায়দার খানকে ধন্যবাদ জানিয়ে উপস্থিত সবাইকে আনন্দধাম গঠনের উদ্দেশ্য আরো ব্যাপকভাবে জনগনের সামনে তুলে ধরে সবাইকে আনন্দধামে সম্পৃক্ত করার আহবান জানান।

বিশেষ অতিথি এম তাজিমুল ইসলাম নব অভিষিক্ত আনন্দধাম লেক টাউনের সবাইকে স্বাগত জানিয়ে বলেন আনন্দধামের এই বিস্তার যদি আমরা অব্যাহত রাখতে পারি তাহলে আমরা খুব নিকট ভবিষ্যতেই সম্মিলিত প্রচেষ্টায় পুরো সমাজকেই এক আনন্দধামে পরিনত করতে পারবো।

দীল মোহাম্মদ দীলু তার বক্তব্যে আনন্দধাম গঠনের উদ্দেশ্য  ও এর কল্যান মুলক বিভিন্ন পরিকল্পনা সভাকে অভিহিত করেন। তিনি আরো বলেন আমরা বাংলাদেশের সমস্থ অঞ্চলে   আনন্দধাম  প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছি।

অনুষ্ঠানে জনাব আব্দুল বাদশা অভিকে সভাপতি করে ৩১ সদস্য বিশিষ্ট আনন্দধাম লেক টাউনের কার্যকরী কমিটি ঘোষনা করা হয়।  

২৩ অক্টোবর, ২০১৮/এসপি/এনটি

উপরে