NarayanganjToday

শিরোনাম

জেলার উন্নয়ণ লক্ষ্যে ‘আমরা নারায়ণগঞ্জবাসী’র ২১ দফা


জেলার উন্নয়ণ লক্ষ্যে ‘আমরা নারায়ণগঞ্জবাসী’র ২১ দফা

নারায়ণগঞ্জের সার্বিক উন্নয়ণের লক্ষ্যে ২১ দফা দাবি নিয়ে সংবাদ সম্মেলন করেছে অরাজনৈতিক সংগঠন ‘আমরা নারায়ণগঞ্জবাসী’। রবিবার (২৮ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত উক্ত সংবাদ সম্মেলনের সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি নূরউদ্দিন আহমেদ।

২১ দফা দাবির মধ্যে যোগাযোগ ব্যবস্থা উন্নয়ণের লক্ষ্যেই তুলে ধরা হয় ৯ টি দাবি। যেখানে রয়েছে বিভিন্ন সড়কের সংস্কার, জেলার গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে ফুটওভার ব্রিজ, ডাবল লাইন রেল সার্ভিসের কাজ তরান্বিত করাসহ, মেট্রোরেল স্থাপন ও নিতাইগঞ্জ থেকে সাইনবোর্ড পর্যন্ত একটি ফ্লাইওভার নির্মাণের দাবি।

এছাড়াও রয়েছে জেলার উন্নয়ণ ও সংস্কারের জন্য সরকারি ভাবে “নারায়ণগঞ্জ উন্নয়ণ কর্তৃপক্ষ” গঠনের দাবি। ফুটপাত ও সড়ক হকারমুক্ত এবং সব ধরণের দখলমুক্ত করে জনগণের চলাচল উপযোগী করে তোলার দাবি। ওয়াসার পরিবর্তে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাধ্যমে বিশুদ্ধ পানির সরবরাহ নিশ্চিত করা। আবাসিক ও বাণিজ্যক লাইনে নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহ নিশ্চিতের দাবি। জেলার প্রত্মতাত্ত্বিক নিদর্শনগুলো সংরক্ষণের দাবি এবং শিশুদের চিত্ত বিনোদনের জন্য একটি পূর্ণাঙ্গ পার্ক নির্মাণের দাবি।

সংবাদ সম্মেলনে উত্থাপিত দাবিসমূহ গণমাধ্যমের মধ্য দিয়ে যথাযথ কর্তৃপক্ষের সামনে তুলে ধরার আহ্বান জানিয়েছেন তারা।

সংগঠনটির সাধারণ সম্পাদক, নাসির উদ্দিন মন্টুর সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি নেতা অ্যাড. মাহবুবুর রহমান ইসমাঈল, দৈনিক বিশের বাঁশির সম্পাদক সুভাষ সাহা ও সংগঠনের সম্পাদক মন্ডলির সদস্য মাহমুদ হাসান আজমতউল্লাহসহ আরও অনেকে।

২৮ অক্টোবর, ২০১৮/এসপি/এনটি

উপরে