NarayanganjToday

শিরোনাম

ট্রাক চাপায় নারী নিহত


ট্রাক চাপায় নারী নিহত

সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া গ্রামে ট্রাক চাপায় পারভীন বেগম (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। রোববার (২৮ অক্টোবর) সকালে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে। বিষয়টি মিমাংসার আশ্বাসে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়েছে।

এলাকাবাসী জানায়, উপজেলার জামপুর ইউনিয়নের উত্তর কাজিপাড়া (জুমাবাড়ি) গ্রামের মহিউদ্দিনের স্ত্রী পারভীন বেগম তার জা’কে নিয়ে পায়ে হেঁটে তার ছেলের স্ত্রীকে আনতে ছেলের শ^শুর বাড়ি পাশ্ববর্তী চরপাড়া যাচ্ছিল। পথে চরপাড়া দৌলত হাজির বাড়ির সামনে বারদী থেকে ঢাকাগামী একটি গ্যাস সিলেন্ডার বহনকারী ট্রাক (ঢাকা মেট্রো-ন ১৩৬৪০১) পারভীন আক্তারকে চাপা দেয়।

এসময় এলাকাবাসী পারভীন আক্তারকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে সে মারা যায়। ঘটনার পর এলাকাবাসী ট্রাকটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। ঘটনার পর বিষয়টি স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে মিমাংসার আশ্বাসে ময়না তদন্ত ছাড়াই লাশ দাফন করে।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম আলী সরদার বলেন, ঘটনাটি শুনেছি। বিষয়টি এলাকাবাসী স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে মিমাংসার আশ্বাসে ময়নাতদন্ত করতে রাজি হয়নি নিহতের পরিবার।

২৮ অক্টোবর, ২০১৮/এসপি/এনটি

উপরে