NarayanganjToday

শিরোনাম

শীতলক্ষা সেতুসহ অনেক উন্নয়ন হয়েছে বন্দরে : মুকুল


শীতলক্ষা সেতুসহ অনেক উন্নয়ন হয়েছে বন্দরে : মুকুল

বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মুকুল বলেছেন, বন্দরে উন্নয়নের জন্য আমরা সবাই এক। তাই আমরা দলমত নির্বিশেষে সবাই এক হয়ে বন্দরে সুন্দর করে সাজানোর জন্য কাজ করছি। উন্নয়নের কাজগুলো সাংস্কৃতি মাধ্যমে সবার কাছে পৌছে দেওয়ার জন্য সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ে সহযোগিতায় আজকের এ আয়োজন। আপনারা দেখেছেন বন্দরে কি কি উন্নয়ণ কাজ হয়েছে। উপজেলা কমপ্লেক্স নির্মান, কদম রসুল কলেজ ও হাজী ইব্রাহিম আলম চাঁন স্কুল এন্ড কলেজকে সরকারি করনসহ ভবন নির্মান এবং শীতলক্ষা সেতুসহ অনেক উন্নয়ন হয়েছে আমাদের এই বন্দরে।  

মঙ্গলবার বেলা ১১টায় বন্দর উপজেলা মিলনায়তনে বন্দর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সৃজনে উন্নয়নে বাংলাদেশ র্শীষক সাংস্কৃতিক উৎসব-২০১৮ ইং অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, কৃষি কর্মকর্তা ড. মোস্তফা এমরান, প্রানী সম্পদ কর্মকর্তা ডা. ফারুক আহাম্মেদ ও বন্দর পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম আশরুফুল আলম খান প্রমুখ।

সৃজনে উন্নয়নে বাংলাদেশ সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ আবু জাফর।

সাংস্কৃতিক উৎসব উপলক্ষে বন্দর উপজেলা প্রাঙ্গনে গ্রামীন মেলার আয়োজন করা হয়। মেলাতে নাগরদোলাসহ উন্নয়ন মূলক কর্মকান্ডের উপর বিভিন্ন স্টোল স্থান পেয়েছে। 

৩০ অক্টোবর, ২০১৮/এসপি/এনটি

উপরে