NarayanganjToday

শিরোনাম

নৌকার পক্ষে শহরে প্রজন্মলীগের মিছিল


নৌকার পক্ষে শহরে প্রজন্মলীগের মিছিল

তফসিল ঘোষণাকে স্বাগত জানিয়ে মিছিল করেছে আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দরা। শুক্রবার ( ০৯ নভেম্বর) বিকালে শহরের ২নং রেলগেট আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে তারা এ মিছিল বের করেন। মিছিলের নেতৃত্ব আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কায়কোবাদ রুবেল। মিছিলটি ২নং রেলগেট থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। এ মিছিলে থাকা নেতাকর্মী ‘জয়-বাংলা, জয়-বঙ্গবন্ধ, শেখ হাসিনার মার্কা-নৌকা নৌকা, তোমার আমার মার্কা- নৌকা নৌকা’ স্লোগান দেন।


মিছিল শেষে  আওয়ামীলীগ কার্যালয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভার করে সংগঠনটি। সভায় বক্তারা বলেন, আগামী ২৩ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই নির্বাচনকে বাঞ্চাল করে দেশের উন্নতিকে বাধাগ্রস্থ করার জন্য স্বাধীনতাবিরোধী অপশক্তিরা মাথাচাড়া দিয়ে উঠেছে। তারা চায় এদেশে পুনরায় মানুষ হত্যার রাজনীতি সৃষ্টি করতে। এদেশকে তারা আফগানিস্তান বানাতে চায়। তাদের এদেশের উন্নয়ন সহ্য হয় না। এদেশের মানুষের সুখ-শান্তি তাদের সহ্য হয় না। তাই তারা সবরকম ভাবে চেষ্টা করবে এদেশের উন্নয়নে বাধা দিতে । তাই আমাদের সবসময় সজাগ থাকতে হবে। তাদের সবরকম ষড়যন্ত্র আমাদের প্রতিহিত করে জাতির জনকের কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনাকে আবারোও আমাদের ক্ষমতায় আনতে হবে। অন্যথায় এদেশ আবারো পিছিয়ে পরবে। জননেত্রী যাকেই মনোনয়ন দেবে আমরা তার পক্ষেই কাজ করে তাকে বিজয়ী করবো। শুধু আমাদের একটাই আবেদন তার কাছে তারা যেন নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকার প্রার্থী দেয়। আমরা লাঙ্গলের ভার আর সহ্য করতে পারছি না। লাঙ্গলের ভারে আমাদের তৃণমূলের নেতাকর্মীরা আজ লাঞ্ছনার শিকার হচ্ছে তারা আজ অবহেলিত।


এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের নিয়ে লিফলেট বিলি করেন সংগঠনটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।


অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি সুমন আহমেদের সভাপতিত্বে ও বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ মহানগর শাখার সহ-সভাপতি রফিকুল ইসলাম মিন্টুর সঞ্চালনায় আরোও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির  সহ-সভাপতি জামির হোসেন রনি, যুগ্ম সাধারণ সম্পাদক কায়কোবাদ রুবেল,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শেখ কৌশিক আহমেদ, বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক নিলয় দাস, সহ-সভাপতি জুয়েল খান, মোঃ রাজিব, বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ নারায়ণগঞ্জ মহানগর শাখার সাধারণ সম্পাদক গোপাল দাস, সহ-সভাপতি নজরুল ইসলাম জুয়েল, যুগ্ম সাধারন সম্পাদক মির্জা শামীম, দপ্তর সম্পাদক রাজিব দাস প্রমুখ।

 

উপরে