NarayanganjToday

শিরোনাম

টিভি চ্যানেলের স্টিকারযুক্ত গাড়ি থেকে অর্ধকোটি টাকার ইয়াবা উদ্ধার


টিভি চ্যানেলের স্টিকারযুক্ত গাড়ি থেকে অর্ধকোটি টাকার ইয়াবা উদ্ধার

অর্ধকোটি টাকার মূল্যমানের ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১ এর একটি দল। একুশে টেলিভিশনের স্টিকারযুক্ত একটি প্রাইভেট কার করে তারা মাদক পাচার করছিলো। র‌্যাব এই গাড়িটি জব্দ করেছে।

বুধবার (২১ নভেম্বর) বিকেলে সাড়ে ৩টায় ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের মদনপুরস্থ রাফি পেট্রোল পাম্প সংলগ্ন বাগদাদ হোটেলের সামনে চেকপোষ্ট বসিয়ে তাদের আটক করা হয়।

এ ব্যাপারে বন্দর থানায় র‌্যাব ১১ আদমজী নগরের ডিএডি মোঃ রবিউল ইসলাম বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে। যার মামলা নং- ৫৭(১১)১৮।

গ্রেপ্তারকৃতরা হলো, বরিশাল জেলার কোতোয়ালী থানার কাটপট্রি এলাকার আখতার হোসেন টুলু মিয়ার ছেলে মাদক সম্রাট টিপু সুলতান ওরফে তপু (৩৪) ও একই জেলার একই থানার পোড়া চাঁদ দাস রোড এলাকার নাজিম আলী হাওলাদারের ছেলে নুরু (৪০)।

এবং পালিয়ে যাওয়া অপর মাদক ব্যবসায়ী হলো বরিশাল জেলার বাউশিয়া থানার আমানগঞ্জ এলাকার কাজল শিকদারের ছেলে নাজমুল শিকদার (২৬)।

এ ব্যাপারে র‌্যাব ১১ আদমজী নগরের ডিএডি মোঃ রবিউল ইসলাম সাংবাদিকদের জানান, ডিউটি চলাকালিন সময়ে সুধুর টেকনাফ হতে ঢাকা হয়ে বরিশালের উদ্দেশ্যে  ঢাকা মেট্রো খ ১২-১৭৫১ নাম্বারের একটি প্রাইভেট কারে ইয়াবা ট্যাবলেটের চালানের সংবাদ পায়। উক্ত সংবাদের ভিত্তিতে আমরা বিকেলে ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের মদনপুরস্থ রাফি পেট্রোল পাম্প সংলগ্ন বাগদাদ হোটেলের সামনে অবস্থান করে চেকপোষ্ট বসায়। পরে মদক বহনকৃত গাড়ীটি তল্লাশী চালিয়ে ৮০টি নীল জিপারে রক্ষিত ১৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও নগদ ১৭ হাজার ৫’শ টাকাসহ মাদক ব্যবসায়ী টিপু সুলতান ওরফে তপু ও নুরু মিয়াকে গ্রেপ্তার করতে সক্ষম হই। ওই সুযোগে অপর মাদক ব্যবসায়ী নাজমুল শিকদার পালিয়ে যেতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটর মূল্য অর্ধকোটি টাকা হবে বলে তিনি আরো জানান।

এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করে ধৃতদের বৃহস্পতিবার দুপুরে বন্দর থানায় সোর্পদ করা হয়।

২২ নভেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে