NarayanganjToday

শিরোনাম

পাখা মার্কায় ভোট দিবেন কিন্তু চিটাধানে নয়: সেলিম ওসমান


পাখা মার্কায় ভোট দিবেন কিন্তু চিটাধানে নয়: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ ৫ আসনের মহাজোট প্রাথী আলহাজ্ব সেলিম ওসমান বলেছেন, আমি জানি আপনারা আমাকে প্রচন্ড ভাবে ভালোবাসেন। ভালোবাসেন বলেই আমি কলাগাছিয়া জমি ক্রয় করে বসে আছি। আমার মৃত্যুর পর এখানে যাতে আমার কবর দেওয়া হয়।

গত রবিবার (১৬ ডিসেম্বর) বিকেল ৪টায় ঘারমোড়া মহান স্বাধীনতা দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি ব্যক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেলিম ওসমান বলেন, অসভ্য ও কুলাঙ্গারদের কলাগাছিয়ায় ঠাই হবে না। কলাগাছিয়ার মানুষ শান্তিতে ঘুমাবে এবং এ এলাকার মেয়েরা মনখোলে রাস্তায় চলাফেরা করবে। আমরাও সুষ্ঠ সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন চাই। যে নির্বাচনে কোন রক্তপাত ঘটবে না। আপনারা চিটাধানে কেউ ভোট দিবেন না। আমাকে কেউ পছন্দ না করলে প্রয়োজনে পাখা মার্কা ভোট দিবেন কিন্তু চিটাধানে নয়। চিটাধান গরু খাবার।

কলাগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ মাইনউদ্দিন আহাম্মেদের সভাপতিত্বে ও কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম এর সঞ্চালনায় আলো দোয়া ও আলোচনা সভায় বক্তব্য রাখেন বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি এম.এ রশীদ, জেলা জাপা আহবায়ক আবুল জাহের, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধান, মহানগর জাপা আহবায়ক সানাউল্ল্যাহ সানু, মহানগর শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান, কলাগাছিয়া ইউনিয়ন জাপা সভাপতি বাচ্চু প্রমূখ।

উপরে