NarayanganjToday

শিরোনাম

হাসপাতালে ধানের শীষ প্রার্থী কাসেমীর পাশে পুলিশ সুপার


হাসপাতালে ধানের শীষ প্রার্থী কাসেমীর পাশে পুলিশ সুপার

নারায়ণগঞ্জ-৪ আসনের ধানের শীষ প্রার্থী মুফতি মনির হোসাইন কাসেমীকে দেখতে গিয়েছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো. হারুন অর রশীদ। শুক্রবার (২৮ ডিসেম্বর) বিকেলে ঢাকার ল্যাবএইড হসপিটালে অসুস্থ কাসেমীকে তিনি দেখে আসনে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের মিডিয়া উইং সাজ্জাদ রোমন এর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গতপরশু দিন নারায়ণগঞ্জ-৪ আসনের ধানের শীষ প্রার্থী মুফতি মনির হোসাইন কাসেমী ঢাকার ল্যাবএইড হসপিটালে ভর্তি আছেন। এমন সংবাদে শুক্রবার বিকেলে জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ তাকে দেখতে হাসপাতালে ছুটে যান।

সাজ্জাদ রোমন বলেন, পুলিশ সুপার মহদোয় অসুস্থ কাসেমীর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন এবং নির্বাচনী মাঠে থাকার জন্য তাকে অভয় প্রদান করেন। পুলিশ জনগণের বন্ধু, মানুষের জানমাল রক্ষার্থে পুলিশ সচেষ্ট বলে কাসেমীকে আশ্বস্ত করেন পুলিশ সুপার।

প্রসঙ্গত, ২৪ ডিসেম্বর দুপুরের দিকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ভূইগড় এলাকার রূপায়ন টাউনের সামনে মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম কাসেমীকে হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ তলেন ধানের শীষের এই প্রার্থী। এমন অভিযোগে এদিন বিকেলে তিনি নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলন শেষে তার নির্বাচনী প্রধান এজেন্ট ব্যারিস্টার পারভেজকে আটক করে পুলিশ।

এদিন রাতেই কাসেমীর বাড়ি মুসলিম নগরে ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ তোলা হয়েছিলো। তবে, এ নিয়ে কোথাও তিনি কোনো রকম অভিযোগ দাখিল করেননি। পরের দিন ২৫ ডিসেম্বর তাকে নারায়ণগঞ্জে তেমন একটা দেখা যায়নি। এরপরই ২৭ তারিখে শোনা গেছে তিনি অসুস্থ হয়ে এদিন হসপিটালে ভর্তি রয়েছেন। তবে, এই অসুস্থতা নিয়েও রয়েছে নানা ঘটনা-রটনা।

২৮ ডিসেম্বর, ২০১৮/এসপি/এনটি

উপরে