NarayanganjToday

শিরোনাম

শিক্ষাখাতে আরও সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে: কাউন্সিলর সজল


শিক্ষাখাতে আরও সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে: কাউন্সিলর সজল

১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল বলেছেন, বএকটা সময় ছিলো শিক্ষার্থীদের বই পাওয়া নিয়ে সংশয় থাকতো। কিন্তু আজকে বছরের শুরুতে শিক্ষার্থীরা হাতে হাতে নতুন বই পেয়ে যায়। আর তা সম্ভব হয়েছে জাতির জনকের কন্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের জন্য। উন্নি শিক্ষিত বলে উনি দেশের শিক্ষার মান আরোও বৃদ্ধি করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন। যা পূববর্র্র্তী কোনো সরকারই করে নাই। আশা করি সামনে শিক্ষাখাতে আরোও সুযোগ সুবিধা বৃদ্ধি পাবে।

মঙ্গলবার(০১লা জানুয়ারী) নাসিক ১৬নং ওয়ার্ডস্থ ২৭নং লক্ষীনারায়ণ বালিকা ও বালক সরকারী প্রথামিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া শেষে তিনি এসব কথা বলেন।

সজল বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ভবিষৎ প্রজন্মের জন্য। উনি চান এদেশ সমৃদ্ধ  হোক ,জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা হোক। সেজন্য এই কোমলমতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে আমি বলব, তোমাদের সবকিছুতে ফার্স্ট ক্লাস ফার্স্ট হতে হবে। তা না হলে উন্নত বাংলাদেশের নেতৃত্ব দিতে পারবে না। তাই এখন থেকে মন দিয়ে পড়ালেখা করবে, খেলাধুলার সময় খেলাধুলা করবে। বাবা-মা ও শিক্ষক সহ বড়দের কথা মান্য করবে তাহলে তোমাদের ভবিষৎ উজ্জল হবে।

এই সময় আরও উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুন্নাহার,বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি , মাহমুদুল আলম চঞ্চল, দৈনিক অগ্রবাণী পত্রিকার সম্পাদক হারুনুর চৌধুরী স্বপন প্রমুখ।

১লা জানুয়ারী,২০১৯/এমবি/এইচ

উপরে