NarayanganjToday

শিরোনাম

আমলাপাড়ায় চাচীর সাথে পরকীয়া, বিক্ষুব্ধ চাচার কোপে মৃত্যুপথযাত্রী ভাতিজা


আমলাপাড়ায় চাচীর সাথে পরকীয়া, বিক্ষুব্ধ চাচার কোপে মৃত্যুপথযাত্রী ভাতিজা

চাচীর সাথে ভাতিজার পরকীয়া দীর্ঘদিন ধরেই চলছিলো। এই প্রেমের টানে চাচী এবং ভাতিজা সাজেন স্বামী-স্ত্রী। ভাড়া নেন একটি বাসা। তবে, এই বাসাতে তারা সবসময় থাকতেন না। নিজেদের প্রয়োজনেই আসতেন, থাকতেন। এভাবেই চলছিলো কিছুদিন। কিন্তু চাচী এবং ভাতিজার গোপন এই প্রেম, অভিসারের কথা আর গোপন থাকেনি। জেনে ফেলেন চাচা। আর তখনই ঘটে যায় লঙ্কাকা-। বিক্ষুব্ধ চাচা ভাতিজাকে কুপিয়ে ঠেলে দেন মৃত্যুর মুখে।

বুধবার (২ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় নগরীর ২২/১ আমলাপাড়া কেবি সাহা বাইলেন সড়কের নিজাম উদ্দিনের ৫ তলা ভবনের ৩য় তলায় ভাতিজা রাসেল আহম্মেকে (৩০) এলোপাথাড়ি কুপিয়ে রক্তাত্ব জখম করেন তারই চাচা।

আহত রাসেলকে উদ্ধার করে প্রথমে নগরীর ৩০০ শয্যা বিশিষ্ট খানপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকেরা তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে পাঠিয়ে দেন। এ ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, গত কুরবানি ঈদের আগে রাসেল ও একজন নারী স্বামী-স্ত্রীর পরিচয়ে তৃতীয় তলার ফ্লাটটি ভাড়া নেন। তবে, তারা সব সময় বাড়িতে থাকতেন না। সপ্তাহে বা বিকেলে তাদের দেখা যেতো। বাড়িতে কিছু অল্প বয়সী ছেলে-মেয়েদের আনাগোনাও ছিলো।

তারা বলেন, বিকেলে হঠাৎ তাদের ফ্ল্যাটে চেচামেচি শুনে অন্যান্য ভাড়াটিয়ারা ছুটে যান। গিয়ে দেখেন, বন্ধ একটি কক্ষ থেকে ধোয়া বের হচ্ছে। ভাড়াটিয়ারা ভেতরে প্রবেশ করতে চাইলে রাসেল আহমেদ বলেন, এটা আমাদের স্বামী-স্ত্রীর সমস্যা। আপনাদের আসতে হবে না। তবে তারা রাসেলকে দরজা খুলতে বাধ্য করেন এবং ভেতরে প্রবেশ করেন।

প্রত্যক্ষদর্শীরা আরও বলেন, দরজা খুলে স্ত্রী বের হয়ে আসলে রাসেল মেয়েটিকে মারধর করার চেষ্টা করতে থাকে। এমন সময় স্ত্রীর ফোনে ৪ জন ব্যক্তি চাপাতি নিয়ে আসেন এবং রাসেলকে কুপিয়ে আহত করেন।

আহত রাসেলের ফুপাতো ভাই হারুন গণমাধ্যমকে জানান, রাসেলকে হাসপাতালে নিয়ে যাবার পূর্বে সে জানিয়েছে, ওর চাচাই ওকে কুপিয়ে জখম করেছে।

এ বিষয়ে সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়া প্রেমের জের ধরে ঘটনাটি ঘটেছে। আমরা ঘটনাস্থলে আসার আগেই হামলাকারীরা পালিয়েছে। রাসেলের কথিত স্ত্রীকেও পাওয়া যায়নি।

২ জানুয়ারি, ২০১৮/এসপি/এনটি

উপরে