NarayanganjToday

শিরোনাম

গুলি করে বিকাশ কর্মকর্তার টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা


গুলি করে বিকাশ কর্মকর্তার টাকা ছিনতাইয়ের ঘটনায় মামলা

রূপগঞ্জ উপজেলার দিঘী বরাব এলাকায় পিস্তল দিয়ে গুলি করে এক বিকাশ কর্মকর্তার কাছ থেকে ৪ লাখ ৪০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। এ ঘটনায় ৭ জানুয়ারী সোমবার সকালে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। এর আগে, গত ৬ জানুয়ারী রোববার দুপুরে ঘটে এ ছিনতাইয়ের ঘটনা। এ ঘটনায় আশ-পাশের হাট বাজার গুলোর ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

মামলার বাদী রুবেল অধিকারী জানান, তিনি মুড়াপাড়া ব্রাদার্স রিয়াজ উদ্দিন খাঁন প্লাজায় অবস্থিত জামাল এন্ড কোম্পানি-৩ (বিকাশ) এর ডিস্ট্রিভিউসন এন্ড মার্চেইনডাইজিং ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। ওই কোম্পানির ডিএসও শাকিল মিয়া গত রোববার দুপুরে দিঘী বরাব এলাকার বিভিন্ন এজেন্টদের হাত থেকে ৪ লাখ ৪০ হাজার টাকা উত্তোলন করে রিকশা যোগে রুপসী যমুনা ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন। পথি মধ্যে সাঈদ মার্কেট বালুর মাঠে উষা ফাউন্ডেশন কোম্পানির কাছে পৌছাবামাত্র একটি মটরসাইকেল যোগে ৩ জন ছিনতাইকারী এসে রিকশাটিকে গতিরোধ করে। এসময় মটরসাইকেলটি নিয়ে এক জন চলে যায়। অপর দুই জন বিকাশের টাকা গুলো ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এক পর্যায়ে পিস্তল বের  করে বিকাশের ডিএসও শাকিলের মাথায় পিস্তল ঠেকিয়ে টাকার ব্যগটি ছিনিয়ে নেয়। এসময় ছিনতাইকারী ছিনতাইকারী বলে চিৎকার শুরু করলে ছিনতাইকারীরা শাকিলের ডান পায়ে গুলি করে জখম করে। পরে কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে আতঙ্ক ছড়িয়ে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা শাকিলকে উদ্ধার করে পার্শবর্তী ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল হক বলেন, যে কোন মুল্যে ছিনতাই হওয়া টাকা ও ছিনতাইকারীদের গ্রেফতারসহ অবৈধ অস্ত্র উদ্ধারের চেষ্টা চলছে।

৭ জানুয়ারি, ২০১৮/এসপি/এনটি

উপরে