NarayanganjToday

শিরোনাম

শহরে ভাই-ভাবীকে এলোপাথাড়ি কোপালো দুই বোন


শহরে ভাই-ভাবীকে এলোপাথাড়ি কোপালো দুই বোন

ফতুল্লায় দাদা কর্তৃক নাতিকে কোপানোর ঘটনার মাত্র ২৪ ঘন্টার মধ্যে এবার আপন ভাই- ভাবিকে কুপিয়েছে দুই বোন ও তাদের স্বামীরা। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন ভাই আবু বক্কর ও তার স্ত্রী পিংকি বেগম।

বুধবার (০৯ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ সদর থানাধীন ১৩৯, মোবারক শাহ্ রোড (বেপারি পাড়া) এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরনীতে জানাযায়, খরিদ সুত্রে পাওয়া জমিতে আবু বক্কর দেওয়াল নির্মান করতে গেলে তার কাছে বড় দুই বোন নাছিমা বেগম ও আমিনা বেগমসহ তাদের স্বামীরা ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে  অপারগতা প্রকাশ করায় আবু বক্কর ও তার স্ত্রী পিংকি বেগমের উপর উল্লেখিত দুই বোন ও তাদের স্বামী যথাক্রমে আক্তার হোসেন ও আব্দুল ওয়াবরা হামলা চালায়।

এসময় হামলাকারিরা দেশিয় অস্ত্র দিয়ে আবু বক্কর ও পিংকি বেগমকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে এলাকাবাসীর সহযোগীতায় তাদেরকে নারায়ণগঞ্জ ১'শয্যা (ভিক্টরিয়া) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে অভিযুক্ত বড় বোন নাছিমা বেগম নারায়ণগঞ্জ টুডে'কে বলেন, এ জায়গা নিয়ে আদালতে মামলা চলছে। কিন্তু তারা আইন আদালতকে অমান্য করে দেওয়াল নির্মাণ করায়, আমরা বাধা দেই। বাধা দিলে আমাদের উপর ভাই আর ভাবি মিলে হামলা চালায়। আমরা জীবন বাঁচাতে প্রতিবেশিদের বাড়ীতে আশ্রয় নিয়ে প্রাণে বাঁচি।

এদিকে থানা সুত্রে জানাগেছে, এ ঘটনায় নারায়ণগঞ্জ সদর থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের কথা হয়েছে বলে জানাগেছে। অভিযোগ তদন্তের প্রেক্ষিতে মামলা হতে পারে বলেও জানা যায়।

৯ জানুয়ারি, ২০১৯/এসপি/এনটি

উপরে