NarayanganjToday

শিরোনাম

কুতুবপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা মীরু বাহিনীর তাণ্ডব


কুতুবপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা মীরু বাহিনীর তাণ্ডব

ফতুল্লার কুতুবপুরের শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মীর হোসেন মীরু বাহিনী ডিশ ব্যবসা দখলে নিতে ব্যপক তান্ডব চালিয়েছে। তবে স্থানীয় জনতা ও পুলিশের তৎপরতায় মীরুর সন্ত্রাসী বাহিনী পালিয়ে যেতে বাধ্য হয়। বুধবার সকালে চিতাশাল শশ্মান মাকের্টে এ ঘটনা ঘটে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, স্থানীয় ডিশ ব্যবসায়ী মনির হোসেন ওয়ান স্টার ক্যবল টিভি নেটওয়ার্ক নামে বিগত ২৭ বছর ধরে ব্যবসা পরিচালনা করে আসছে। তার সে ব্যবসা দখলে নিতে সন্ত্রাসী মিরুর ভাগিনা শাকিল সদ্য সমপ্ত জাতীয় নির্বাচনের পরদিন ৩১ ডিসেম্বর দোকানে তালা লাগিয়ে দেয়।

পরবর্তীতে গত ৭ জানুয়ারি সোমবার সকালে তালা খুলে দোকানটি দখলে নিয়ে ডিশ ব্যবসা পরিচালনার চেষ্টা করে মিরু বাহিনী। খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাতে বাঁধা প্রদান করেন স্থানীয় মেম্বার ও কতুবপুর ইউনিয়ন ৪,৫,৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, আওয়ামী লীগ নেতা আব্দুল হক, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক ও যুবলীগ নেতা সেলিম রেজা। এমন কাজ করলে দল ও আওয়ামী লীগ সরকারের বদনাম হবে বলে বোঝানোর চেষ্টা করা হলেও মিরু বাহিনী তাঁদের বাঁধা না মেনে দোকানটি দখলে নিয়ে নেয়।

এদিকে এ বিষয়টি ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ মো. মঞ্জুর কাদের অবগত হলে গতকাল রাতে তিনি কুতুবপুর ইউনিয়ন ৪,৫,৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, আওয়ামী লীগ নেতা আব্দুল হক, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক ও যুবলীগ নেতা সেলিম রেজাকে থানায় ডেকে আনেন। তাঁদের দায়ীত্ব দিয়ে বলা হয় আজ বুধবার সকাল ১০ টার মধ্যে দোকানের তালা খুলে যার ব্যবসা তাকে বুজিয়ে দিতে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ মো. মঞ্জুর কাদের এসময় বলেন, মিরু অত্যন্ত খারাপ পকৃতির লোক। তাঁর বিরুদ্ধে থানায় বিভিন্ন অপকর্মের অসংখ্য অভিযোগ রয়েছে। আজকের এ ঘটনা ছাড়াও তাঁর বিরুদ্ধে কদিন আগে পাগলাতে অটো রিক্সা স্টান্ড দখলেরও অভিযোগ রয়েছে। অতএব একে ছাড় দেয়া যাবেনা। দ্রুত গ্রেফতার করে তাকে আইনের আওতায় আনা হবে।

৯ জানুয়ারি, ২০১৯/এসপি/এনটি

উপরে