NarayanganjToday

শিরোনাম

না.গঞ্জ কলেজ শিক্ষার্থীদের বিদেশ ভ্রমণ করাতে সেলিম ওসমানের নির্দেশ


না.গঞ্জ কলেজ শিক্ষার্থীদের বিদেশ ভ্রমণ করাতে সেলিম ওসমানের নির্দেশ

নারায়ণগঞ্জ কলেজের উন্নয়নের জন্য কোথাও থেকে কোনো রকম চাঁদা বা ডোনেশন নেওয়া হয়নি জানিয়ে সাংসদ সেলিম ওসমান বলেছেন, আমরা ছাত্রছাত্রীর পয়সা দিয়েই এটিকে আমরা ৭ তলা পর্যন্ত সম্পন্ন করেছি।

টানা দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ কলেজের উদ্যোগে রোববার (১৩ জানুয়ারি) দুপুরের দিকে সেলিম ওসমানের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে ওই কথা বলেন তিনি।

সেলিম ওসমান বলেন, আমার ব্যবসায়ীরা আমাকে একটু সহযোগিতা করেন। আমি কারো কাছে জোরজবরদস্তি করবো না। ইতোমধ্যে আমি বিকেএমইএর’র কাছে আবেদন করেছি। আমাদের এখানে দুইটা লিফটের দরকার আছে। বিএকএমইএ যদি আমাদেরকে একটা লিফট দেয়, আমাদের মঞ্জুর সাহেব এখানে আছেন। তাহলে আমরা শিগগরিই এটা চালু করবো।

তিনি বলেন, আমি কারো পকেট থেকে পুরোটা দিতে বলবো না। এখানে ৪৮টা সংগঠনের মধ্যে ৯টা হচ্ছে জাতীয় পর্যায়ের। বিন্দু বিন্দু করেই সাগর হয়। চেম্বার থেকে যদি আমাদেরকে আরেকটা লিফট ব্যবস্থা করে দেন তাহলে আশা করি উপরের তিনতলার কাজ শুরু করবো।

‘আমি একটু চান্দাবাজি করছি, হয়তো অনেকে রাগ করে বলবেন, দাওয়াত দিয়ে চান্দাবাজি’ এমন রসিকতা করে সেলিম ওসমান বলেন, এখানে অমল বাবু আছেন। আমি বলবো না আপনি তিনতলা করে দেন। বলবো সহযোগিতা করবেন। এখানে আমাদের ইয়ার্ন মার্চেন্ট সভাপতি আছেন। আপনারা যদি একটু একটু করে সহযোগিতা করে তাহলে খুশি হবো। আপনি নারায়ণগঞ্জ ক্লাবেরও সভাপতি। আপনার কাছে অনুরোধ থাকবে, প্রতিদিন ২ ঘণ্টা দুই ঘণ্টা করে চার ঘণ্টা যদি আমাদেরকে নারায়ণগঞ্জ ক্লাবের সুইমিংপুল ব্যবহার করতে দেন, তাহলে খুব খুশি হবো। আমরা কিছু ছাত্রছাত্রীর লিস্ট করে দেবো। তারা সুইমিং ছাড়া অন্য কোথাও আর যাবে না।

তিনি বলেন, মিহির আমাদের কাছে বারবার প্রস্তাব করেছিলো যাতে কলেজে ক্রীড়া বিভাগের যেসব ছাত্রছাত্রীরা আছে তাদের নিয়ে যাতে কোলকাতা, থাইল্যান্ড ট্যুর দিতে পারে। আমি বলবো, কতো লাগবে আমি জানি, আগামী মার্চের পূর্বেই আমার ছাত্রছাত্রীদের বিশেষ করে ক্রিকেট, ফুটবলে যারা আছে তাদের নিয়ে যাতে বিদেশ ভ্রমণ করে আসে।

১৩ জানুয়ারি, ২০১৯/এসপি/এনটি

উপরে