NarayanganjToday

শিরোনাম

মানুষের কল্যানে না আসলে জীবন মূল্যহীন : পলাশ


মানুষের কল্যানে না আসলে জীবন মূল্যহীন : পলাশ

জাতীয় শ্রমিকলীগের শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক ও মরহুম ইদ্রিস আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান কাউছার আহমাদ পলাশ বলেছেন, সমাজে অনেক মানুষ আছে যারা কঠোর পরিশ্রম করেও সংসারের ব্যয়ভার ঠিক মতো বহন করতে পারে না। পরিবারের অনেক আবদার রক্ষা করতে পারে না। এ সকল নিরন্ন অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে হলে  সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। ¯্রষ্টাকে পেতে হলে তার সৃষ্টিকে ভালবাসতে হবে। যে জীবন মানুষের কল্যানে আসে না সে জীবনের কোনো মূল্য নেই।

মানবতার কল্যানে নিয়োজিত সেচ্ছাসেবী সংগঠন মরহুম ইদ্রিস আলী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ও আলীগঞ্জ ক্লাবের উদ্যোগে অনুষ্ঠিত দুঃস্থ ও গরীব শিশুদের বিনামুল্যে সুন্নতে খাতনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শুক্রবার ৮ ফেব্রুয়ারি বিকেলে আলীগঞ্জ লেবার হলে অনুষ্ঠিত সুন্নতে খাতনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলীগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক হাজী মো. নুরুল ইসলাম মেম্বার।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি শাহাদাৎ হোসেন সেন্টু,আলীগঞ্জ ক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গোলাম কিবরিয়া সাত্তার, শিশু সংগঠক ও সাংবাদিক মোখলেসুর রহমান তোতা প্রমূখ।

সকল শিশুদের সুন্নতে খাতনা যেনো মহান রাব্বুল আলামিন কবুল করেন সে লক্ষে দোয়া পরিচালনা করেন আলীগঞ্জ কেন্দ্রীয় মসজিদের ইমাম ও খতিব হজরত মাওলানা মো. আব্দুর রশিদ।

বিনামুল্যে গরীব ও দুঃস্থ শিশুদের সুন্নতে খাতনা অনুষ্ঠানের প্রথম ধাপে আলীগঞ্জ পাগলা সহ বিভিন্ন এলাকার প্রায় শতাধিক শিশুকে সুন্নতে খাতনায় লুঙ্গী, গেঞ্জি, গামছা ও চিকিৎসা সেবা হিসেবে ঔষধ  ও নগদ অর্থ প্রদান করা হয়। পাশাপাশি আগামী ২৮ ফেব্রুয়ারি শিশুদের মাথায় পানি ও প্রীতিভোজ অনুষ্ঠান করার ঘোষনা দেন মরহুম ইদ্রিস আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান কাউছার আহমাদ পলাশ।

৮ ফেব্রুয়ারি, ২০১৯/এসপি/এনটি

উপরে