NarayanganjToday

শিরোনাম

যুবলীগ নেতা বলে কথা


যুবলীগ নেতা বলে কথা

নিম্নমানের নির্মাণ সামগ্রী দিয়ে সরকারি কাজ করার অভিযোগ উঠেছে মেসার্স নাদিম এন্টারপ্রাইজের মালিক ‍যুবলীগ নেতা রফিকুল ইসলাম নান্নুর বিরুদ্ধে। তিনি পৌরসভার পঙ্খীরাজ খালের পশ্চিম পাশে একটি গাইড ওয়াল নির্মাণের টেন্ডার পেয়ে এই কাজ শুরু করেন।

এদিকে এ ঘটনায় রবিবার এলাকাবাসীর পক্ষ থেকে নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, ২০১৬-১৭ অর্থ বছরে নারায়ণগঞ্জ জেলা পরিষদ থেকে সোনারগাঁ পৌরসভায় ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শ্রী শ্রী সিদ্ধেশ্বরী পূজা মন্ডপ রক্ষার্থে পঙ্খীরাজ খালের পশ্চিম পাশে একটি গাইড ওয়াল নির্মাণের জন্য ৩০ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়।

পরে ওই কাজের টেন্ডার পায় উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর মেসার্স নাদিম এন্টারপ্রাইজ। সম্প্রতি ওই ঠিকাদারী প্রতিষ্ঠান অতি নিম্নমানের সামগ্রী ও অব্যবহার যোগ্য পুরাতন ইট দিয়ে গাইড ওয়াল নির্মাণ শুরু করে। এতে এলাকাবাসী ক্ষুব্ধ হয়ে কাজ বন্ধ করে দেয় এবং রবিবার নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ করে।

এ ব্যাপারে অভিযুক্ত ঠিকাদার সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়।

১০ ফেব্রুয়ারি, ২০১৯/এসপি/এনটি

উপরে