NarayanganjToday

শিরোনাম

পারভীন ওসমান আমাদের পরিবারের কেউ না : সেলিম ওসমান


পারভীন ওসমান আমাদের পরিবারের কেউ না : সেলিম ওসমান

আবারও প্রয়াত সাংসদ নাসিম ওসমান পতœী পারভীন ওসমানকে নিয়ে বেফাঁস মন্তব্য করেছেন সাংসদ সেলিম ওসমান। এবার তিনি ‘পারভীন ওসমান, ওসমান পরিবারের কেউ না’ বলে প্রকাশ্যেই মন্তব্য করেছেন। শুধু তাই নয়, পারভীন ওসমানের অনুদানের ব্যাপার নিয়েও তীব্র সমালোচনা করেন এই সাংসদ।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর নলুয়া পাড়া এলাকায় ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নার মধ্যকার সৃস্ট দ্বন্দ্ব নিরসনকালে আলোচনা করতে গিয়ে ওই মন্তব্য করেন তিনি।

সাংসদ সেলিম ওসমান বলেন, আমার ভাবী পারভীন ওসমান, উনার বাড়ি নোয়াখালি। উনি নারায়ণগঞ্জের এমপি হতে চায়। উনি ওসমান পরিবারের কেউ না। উনাকে আবার আমার জাতীয় পার্টির কিছু কিছু মানুষ উস্কানি দেয়।

কাউকে ছাড় না দেওয়ার ঘোষণা দিয়ে তিনি বলেন, মাসে মাসে উনি (পারভীন ওসমান) আবার দেখি অনুদান দেন। কদিন আগে দেখলাম উনি বন্দরে একটি শহীদ মিনারের জন্য পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছেন। আরে ইনকামটেক্সেও ফাইলটা খুলে দেখেন না, ওই টাকাটার আয় তিনি দেখিয়েছেন কিনা। আমি কাউকে ছাড়বো না। কারণ আপনারা আমাকে দায়িত্ব দিয়েছেন। স্বঘোষিত কাউকে নেতা হতে দেবো না। জনগণের রায় নিয়ে নেতা হবেন। বড় বড় পোস্টার লাগিয়ে নেতা হবেন না। নেতা হবার চেষ্টা করবেন না। আমি আমার পরিবারকেই সাবধান করলাম।

সেলিম ওসমান আরও বলেন, আপনার আয়টা যদি ঠিক হয় তাহলে যাকাত ঠিক হয়। আপনি লুট করে নিয়ে আসবেন, লুটের টাকায় যাকাত হয় না। ওই যাকাত হয় না। আপনি চুরি করে নিয়ে এসে মায়ের পায়ের কাছে টাকা ঢেলে দিবেন আর মা আপনাকে দোয়া করে দিবে, ওটা ফালতু, ওই দোয়া হবে না। আপনি চুরি করে নিয়ে এসে আপনার টাকা আপনার ছেলেকে দিবেন, বিচার আপনার ছেলের হবে না আপনার হবে। শুধু নামাজ পড়লেই হবে না, নিয়ম কানুন জানতে হবে।

আমার যদি উপার্জনই না থাকে অনুদান করি কোত্থেকে? প্রশ্ন রেখে তিনি বলেন, অনুদান দিচ্ছেন কি নির্বাচন করার জন্য? আমি জেলা প্রশাসকের সাথে কথা বলবো, ইনকামটেক্সের সাথে কথা বলবো। কে কতো টাকা খরচ করে সে হিসেব চাইবো। টাকা আসে কোত্থেকে? আকাশ থেকে টাকা আসে? কার টাকা? এই টাকাতো আপনার না। আমি কাউকে ছাড় দেবো না। আগেও বলেছি এখনও বলছি হারাম খাবো না, হারাম খেতেও দিবো না।

প্রসঙ্গত, নির্বাচনের আগে বন্দরের একটি সভায় পারভীন ওসমান সম্পর্কে বেঁফাস মন্তব্য করে ব্যাপাক সমালোচনায় পড়েছিলেন সাংসদ সেলিম ওসমান। পরবর্তীতে তিনি আরও একটি সভায় পারভীন ওসমানকে ‘মায়ের মতো শ্রদ্ধেয়’ বলে বক্তব্য দেন।

২৫ ফেব্রুয়ারি, ২০১৯/এসপি/এনটি

উপরে