NarayanganjToday

শিরোনাম

পাগলায় আনন্দের চাপায় নিহত ২, আশঙ্কাজনক ৩


পাগলায় আনন্দের চাপায় নিহত ২, আশঙ্কাজনক ৩

নারায়ণগঞ্জ সদর উপজেলায় আনন্দ পরিবহনের একটি যাত্রীবাহি বাস ও ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও ৪ জন আহত হয়েছে। বুধবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার ফতুল্লার পাগলা নৌবাহিনীর ক্যাম্পের সামনে মর্মান্তিক এই ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, অটোবাইক যাত্রী আওয়াল (৫০) ও আলী হোসেন। তারা ঘটনাস্থলেই নিহত হন। তাদের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক বাসটির চালক সোহাগ মিয়াকে আটক করা হয়েছে।

একই ঘটনায় আহতরা হলেন, পাগলা পশ্চিম পাড়া এলাকার মৃত ভোলানাথ বাড়ৈর ছেলে শ্রী শুভ বাড়ৈ (৪০), পাগলা নয়ামাটি এলাকার হামিদ মল্লিকের মেয়ে মিম আক্তার (১৮), পাগলা তালতলা এলাকার সেলিম আকন্দের মেয়ে আয়েশা আক্তার (১১) এবং ঘাতক বাস চালক সোহাগ। তাদের মধ্যে শুভ, মিম ও আয়েশাকে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, পাগলা থেকে একটি ব্যাটারি চালিত ইজিবাইক চারজন যাত্রী নিয়ে পঞ্চবটির দিকে যাচ্ছিলো। এসময় পাগলা নৌ-বাহিনীর ক্যাম্পের কাছে ইজিবাইকটি পৌঁছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা আনন্দ পরিবহন (ঢাকা মেট্রো ব- ১১-০০৫০) এর একটি যাত্রীবাহি বাস ইজিবাইকটিকে দুমড়ে মুচড়ে দেয়। এসময় ঘটনাস্থলেই ইজিবাইক চালকসহ দুজন নিহত হন এবং অপর তিন যাত্রী আহত হন।

ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (ওসি) শাহ মোহাম্মদ মঞ্জর কাদের জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত ও নিহদের উদ্ধার করে পুলিশ। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়েছে। বাস চালককে সোহাগকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধিন।

২৭ ফেব্রুয়ারি, ২০২৯/এসপি/এনটি

উপরে