NarayanganjToday

শিরোনাম

আনন্দধাম শিশু কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত


আনন্দধাম শিশু কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

১৭ মার্চ জাতীর পিতা বংগবন্ধু শেখ মুজিবুর রহিমানের জন্মদিনে ঘোষিত জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে সামাজিক সংগঠন আনন্দধাম আয়োজিত  “ আনন্দধাম শিশু কিশোর চিত্রাঙ্কন প্রতিযোগিতা ২০১৯”অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৮ মার্চ) স্থানীয় শিশু কিশোর চিত্রকলা শিক্ষালয়, আমলাপাড়ায় সকাল ৯টায়  অনুষ্ঠিত হয়। আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবিকা হাসিনা রহমান শিমু এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এই সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন শিশু কিশোর চিত্রকলা শিক্ষালয়ের  অধ্যক্ষ আনন্দধামের অতিরিক্ত চেয়ারম্যান শাহ আলম, অতিরিক্ত চেয়ারম্যান  আজিজুল ইসলাম বাবু, সার্জেন্ট এ্যাট আর্মস মতিউর রাহমান মুক্তি, আনন্দধামের পরিচালকবৃন্দ সর্বজনাব মোতালেব সানি, বাবু শ্যামল দত্ত,  মাকসুদ আখি প্রমুখ।

এখানে উল্লেখ্য যে আনন্দধাম হচ্ছে পারস্পারিক সহযোগীতার ভিত্তিতে নিজেদের মৌলিক চাহিদা নিজেরাই সমাধানে সংগঠিত একটি সামাজিক সংগঠন।

চিত্রাঙ্কন প্রতিযোগিতার উদ্বোধন করতে গিয়ে উপস্থিত শিশু কিশোর ও অভিভাবকদের উদ্দেশ্যে আনন্দধামের নির্বাহী চেয়ারম্যান হাসিনা রহমান সিমু বলেন চিত্রাঙ্কন এমন এক কলা যা আমাদের জাতীর ভবিষ্যৎ শিশু কিশোরদের মননশীল বিকাশের ক্ষেত্রে এক গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে। তিনি আরো বলেন শিশু কিশোররা তাদের নিষ্পাপ কল্পনার এক জগতকে চিত্রাঙ্কনের মাধ্যমে তাদের রঙের তুলিতে আমাদের চলমান সমাজে তুলে ধরে এক নতুন শোষণহীন সমাজের প্রতিধ্বনি দেয় এবং এক সময় এই শিশু কিশোররাই বড় হয়ে তাদের সেই কল্পিত সুন্দর সমাজ গঠনে মনোনিবেশ করবে বলে আমি বিশ্বাস করি। হাসিনা সিমু সংশ্লিষ্ট সবাইকে এই ধরনের একটি সুন্দর আয়োজনে সহযোগীতা করার জন্য আনন্দধামের পক্ষ থেকে ধন্যবাদ জানান।

উদ্বোধনি অনুষ্ঠানে আনন্দধামের প্রধান সমন্বয়কারী অসুস্থ দীল মোহাম্মদ দীলুর দ্রুত সুস্থতা কমনা করা হয়।

৮ মার্চ, ২০১৯/এসপি/এনটি

উপরে