NarayanganjToday

শিরোনাম

উপজেলা নির্বাচনকে ঘিরে পুলিশের তিন সদস্যের কমিটি


উপজেলা নির্বাচনকে ঘিরে পুলিশের তিন সদস্যের কমিটি

নারায়ণগঞ্জ উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসনের পক্ষ থেকে একটি ৩ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। প্রার্থীদের অভিযোগ অনুযোগসহ যাবাতীয় সমস্যা এই কমিটির সদস্যদের জানাতে জেলা পুলিশ থেকে আহ্বান জানিয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয় থেকে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওই তথ্য নিশ্চিত করা হয়। কমিটির তিন সদস্য হলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ নূরে আলম, পুলিশ পরিদর্শক(ডিআইও-১) জনাব মো. মোমিনুল ইসলাম এবং পুলিশ পরিদর্শক(ডিআইও-২) মো. সাজ্জাদ রোমন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, চলমান ‘উপজেলা নির্বাচন-২০১৯’ সংক্রান্তে নারায়ণগঞ্জ জেলা পুলিশ কর্তৃক একটি কমিটি গঠন করা হয়েছে। নির্বাচনে অংশগ্রণকারী প্রার্থীদের কোনো প্রকার অভিযোগ থাকলে নিম্ন লিখিত পুলিশ কর্মকর্তাদের সাথে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ নূরে আলম : ০১৭১৩-৩৭৪৫৭৬, পুলিশ পরিদর্শক(ডিআইও-১) জনাব মো. মোমিনুল ইসলাম : ০১৭১৩-৩৭৩৩৪৪ ও পুলিশ পরিদর্শক(ডিআইও-২) মো. সাজ্জাদ রোমন : ০১৭১২-৭৪৮৮৬০

১০ মার্চ, ২০১৯/এসপি/এনটি

উপরে