NarayanganjToday

শিরোনাম

রূপগঞ্জে দুই পক্ষের রক্তক্ষয়ী সংর্ঘষ, আহত ৭


রূপগঞ্জে দুই পক্ষের রক্তক্ষয়ী সংর্ঘষ, আহত ৭

রূপগঞ্জে মাছের খামার দখলকে কেন্দ্র করে দু’গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে উভয়পক্ষের ৭ জন আহত হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সেলিম নামে একজনকে পুলিশ আটক করেছে। সোমবার সকালে উপজেলার টানমুশরী এলাকায় ঘটে এ ঘটনা। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও আহতদের সঙ্গে কথা বলে জানা গেছে, টানমুশরী এলাকার মোক্তার হোসেন স্থানীয় কৃষকদের নিকট থেকে জমি বর্গা নিয়ে মাছের খামার গড়ে তুলে। খামার দখলে নিতে স্থানীয় জয়নাল আবেদীন নামে এক ব্যাক্তি দীর্ঘদিন ধরে দখলের পাঁয়তারা চালিয়ে আসছে।

এনিয়ে দু’পক্ষের মধ্যে বেশ কয়েকবার ধ্বস্তাধ্বস্তির ঘটনাও ঘটেছে। সোমবার সকালে জয়নাল আবেদীন তার লোকজন নিয়ে খামার দখলে নিতে চেষ্টা চালায়। এসময় খামার মালিক মোক্তার হোসেন বাঁধা দেয়। এসময় দু’গ্রুপের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।

একপর্যায়ে দু’গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে মোক্তার হোসেন, জয়নাল আবেদীন, আক্তার হোসেন, জুলহাস মিয়া, সিরাজ মিয়া, বিল্লাল হোসেনসহ উভয়পক্ষের ৭ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সেলিম নামে একজনকে আটক করেছে পুলিশ। উভয়পক্ষ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

১১ মার্চ, ২০১৯/এসপি/এনটি

উপরে