NarayanganjToday

শিরোনাম

সোনারগাঁয়ে পর্যকটদের থেকে অতিরিক্ত টাকা আদায় করছে ওরা করা?


সোনারগাঁয়ে পর্যকটদের থেকে অতিরিক্ত টাকা আদায় করছে ওরা করা?

সোনারগাঁ পৌরসভায় অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে গাড়ি পার্কিং ও নৌকা ভ্রমণে অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঈন আল হোসেন নামের এক ব্যক্তি সোমবার সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে সোনারগাঁয়ের হাবিবপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মঈন আল হোসেন উল্লেখ করেন, রবিবার দুপুরে তার পরিচিত লোকেরা ৩টি বাসযোগে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বেড়াতে আসে। এসময় বাস ৩টি ফাউন্ডেশনের নির্দিষ্ট পার্কিংয়ে রাখা হয়। পরে পার্কিংয়ের ভাড়া বাবদ প্রতিটি গাড়ি থেকে ৪০০ টাকা করে আদায় করা হয়।

এসময় মঈন আল হোসেন নির্ধারিত ৩০০ টাকার স্থলে অতিরিক্ত ১০০ টাকা ভাড়া নেওয়ার প্রতিবাদ করায় ইজারাদারের লোক নূর আলম, পিয়ার হোসেন, মনির হোসেন, হেলাল, কৃষ্ণ, ফজল, বুলবুল, সাইদুর, শাহীন, আবু সাইদ, কবির ও লুৎফর তার সঙ্গে দুর্ব্যবহার করেন।

অভিযোগে তিনি আরো উল্লেখ করেছেন, ফাউন্ডেশনের ভিতরে নৌকা ভ্রমণের জন্য সরকারিভাবে ২০০ টাকা নির্ধারিত হলেও ইজারাদার নৌকা প্রতি ৬০০ টাকা পর্যন্ত আদায় করে থাকেন।

এ ব্যাপারে ফাউন্ডেশনের পরিচালক কবি রবীন্দ্র গোপ জানান, গাড়ি পার্কিং ও নৌকা ভ্রমণে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগ পাওয়ার পর আমি প্রতিটি স্পটে ভাড়ার তালিকা লাগিয়ে দেওয়ার জন্য নির্দেশ দিয়েছি। আশাকরি এতে সমস্যার সমাধান হবে।

১১ মার্চ, ২০১৯/এসপি/এনটি

উপরে