NarayanganjToday

শিরোনাম

রুপগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে চুড়ান্ত প্রার্থী ১২


রুপগঞ্জ উপজেলা পরিষদের নির্বাচনে চুড়ান্ত প্রার্থী ১২

রুপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মোখলেছুর রহমান ও ভাইস-চেয়ারম্যান ইউসুফ চৌধুরী তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন। বুধবার (১৩ মার্চ) বিকেলে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তারা মনোনয়ন প্রত্যাহার করে নেন। রুপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ১২ জনের মনোনয়ন চুড়ান্তের বিষয়টি নিশ্চিত করেন।

এবারে রুপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করতে যাচ্ছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ¦ শাহজাহান ভুইয়া, স্বতন্ত্র প্রার্থী তাবিবুল কাদির তমাল ও এস আলম। আর ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করবেন পাঁচ জন। এরা হলেন মুড়াপাড়া বিশ^বিদ্যালয় কলেজ শাখার (ভিপি) শাহরিয়ার পান্না সোহেল, অ্যাড. সাইফুর রহমান স্বপন, মোতাহার হোসেন নাদিম, আলীম সরকার আর্মি, হাবিবুর রহমান হারেজ। আর মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করবেন ফেরদৌসি আলম নিলা, নাসরিন আক্তার চম্পা, মোসাম্মত হ্যাপি বেগম, শায়লা তাহসিন। বৃহস্পতিবার (১৪ মার্চ) চুড়ান্ত প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ করা হবে।

এবারের নির্বাচনে সর্বমোট ৩লক্ষ ৪৯ হাজার ৮শ ৮৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে প্রার্থীদের ভাগ্য নিধারন করবেন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৮ হাজার ৪শ ৫৫ জন। আর মহিলা ভোটার ১ লাখ ৭১ হাজার ৪শ ৩৩ জন।

এবিষয় রুপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মাহাবুবুল আলম বলেন, আগামী ৩১শে মার্চ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠু হওয়ার লক্ষ্যে নির্বাচন কমিশনের পক্ষ থেকে সকল প্রকার নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা হয়েছে।

১৩ র্মাচ,২০১৯/এমএ/এনটি

উপরে