NarayanganjToday

শিরোনাম

বন্দরে গ্রেফতার ১০


বন্দরে গ্রেফতার ১০

বন্দরে পৃথক পৃথক ঘটনায় পলাতক আসামী, মাদক ব্যবসায়ীসহ ১০ জনকে আটক করেছে পুলিশ। বুধবার ও বৃহস্পতিবার উপজেলার বিভিন্ন স্থান থেকে এদের আটক করা হয়। এরমধ্যে দুজনের কাছ থেকে একশ পুড়িয়া হেরোইন ও ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, উপজেলার দেউলী চৌরাপাড়া ও নবীগঞ্জ কবিলের মোড় থেকে আব্দুল্লাহ ওরফে লাফুন মিয়ার ছেলে মোক্তার হোসেন (৪২) ও ছিদ্দিকুর রহমানের ছেলে ইয়াবা ব্যবসায়ী আতিকুর রহমান (৪০) নামে ২ মাদক ব্যবসায়ীকে আটক করে। এদের কাছ থেকে একশ পুড়িয়া হেরোইন ও ২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বন্দর থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছে পুলিশ। যার নং ৪২(৩)১৯ ও ৪৩(৩)১৯।

এছাড়াও বুধবার রাতে উপজেলার ফনকুল ও পুরান বন্দর চৌধূরীবাড়ীএলাকা থেকে মৃত আব্দুল সামাদ মিয়ার ২ ছেলে ছাদেক আলী (৭০) ও রমজান (৪৫) এবং একই এলাকার মৃত ওয়ারিশ মিয়ার ছেলে শরিফ (৪২) পুরান বন্দর চৌধূরী বাড়ী এলাকার বদরুদ্দিন মিয়ার ছেলে রনি (৩৫)কে গ্রেফতার করে পুলিশ। তারা বিভিন্ন মামলায় পলাতক ছিলো।

এদিকে বুধবার রাতে উপজেলার লাঙ্গলবন্দ বাস স্ট্যান্ডে বাঁধন বাসে চুরির চেষ্টাকালে শাজাহন (২২) নামে এক যুবককে জনতা আটক করে পুলিশে সোপর্দ করে। সে কুমিল্লা জেলার দাউদকান্দী থানার কাওরাদী এলাকার হারুন অর রশীদ মিয়ার ছেলে।

অপরদিকে নবীগঞ্জ এলাকায় ডিশ ব্যবসার আধিপতক্যকে কেন্দ্র করে ডালিম নামে এক যুবককে পিটিয়ে আহত করার ঘটনায় লক্ষনখোলা এলাকার হাজী বাড়ি ভাড়াটিয়া হাসান মিয়ার ছেলে শুভ (৩২) পদুঘর এলাকার মোহামম্মদ আলী মিয়ার ছেলে সবুজ (২৬) ও নবীগঞ্জ এলাকার শেখ জালাল উদ্দিনের ছেলে বিল্লাল (২৮)কে গ্রেফতার করে।

১৪ মার্চ, ২০১৯/এসপি/এনটি

উপরে