NarayanganjToday

শিরোনাম

মেয়র আইভীর বিরুদ্ধে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান


মেয়র আইভীর বিরুদ্ধে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেন নারায়ণগঞ্জের সচেতন নাগরিক সমাজ। মঙ্গলবার (১৯ মার্চ) স্থানীয় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও মুক্তিযোদ্ধা সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দদের স্বাক্ষরিত এই স্মারকরিপি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদান শেষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে প্রেস-ব্রিফিংয়ে জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল বলেন, মেয়র আইভীর সাথে জামায়াত বিএনপির সর্ম্পক রয়েছে তা স্পষ্ট শুধু তাই নয় যুদ্ধাপরাধী মুজাহিদের পরিবারের সঙ্গে তার সর্ম্পক রয়েছে বলে জানান। এছাড়াও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে সরাসরি সর্ম্পকের কথাও উল্লেখ করেছেন।

এছাড়াও আইভীর বিরুদ্ধে নানা অভিযোগ উল্লেখ্য করেন জুয়েল আরো বলেন, সরকারকে সরাসরি প্রশ্নবিদ্ধ করে সাগর-রুনী ও তনু হত্যাকান্ড নিয়ে মেয়র আইভীর বক্তব্যে আমাদেরর জিজ্ঞাসা, আসলে তিনি সাগর-রুনী ও তনু হত্যাকান্ড নিয়ে এমন কি জানেন? পাশাপাশি ওসমান পরিবারকে খুনী পরিবার আখ্যা দেয়ার নেপথ্যে যুদ্ধাপরাধীদের দল জামায়াত এবং সেই ক্ষমতার জন্য লালায়িত তথাকথিত ডক্টর সাহেবদের প্রেসকিপশন রয়েছে তা অনেকটাই স্পষ্ট। একই সাথে ঐতিহ্যবাহী এই ওসমান পরিবারকে আঘাত করে স্বাধীনতার চেতনায় আঘাত করা হচ্ছে সেই সাথে আপনার দলের ক্ষতি সাধন করা হচ্ছে বলে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেন।

১৯ র্মাচ,২০১৯/এমএ/এনটি

উপরে