NarayanganjToday

শিরোনাম

ওসমান পরিবারের সাথে তুলনা চলে না, আমরা ক্ষুদ্র : প্রতিমন্ত্রী


ওসমান পরিবারের সাথে তুলনা চলে না, আমরা ক্ষুদ্র : প্রতিমন্ত্রী

‘নারায়ণগঞ্জের রাজনীতিতে সাংসদ শামীম ওসমান একক নেতৃত্বে দিয়ে যাচ্ছেন’ দাবি করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য বলেন, অনেক কথা আমরা শুনি, অনেকে অনেক কথা বলেন। কিন্তু ত্যাগ শিকার কে করেন, আপনারা তো ভালোই জানেন, আমরাও কিছু জানি।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৯টায় মিশনপাড়া এলাকায় শ্রী রামকৃষ্ণ মিশন আশ্রমে শ্রী রাম কৃষ্ণদেবের ১৮৪তম জন্মতিথি উপলক্ষে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সংসদে ৩০০ সাংসদ এমনকি প্রধানমন্ত্রীও গালে হাত দিয়ে শামীম ওসমানের বক্তব্য শোনেন। নারায়ণগঞ্জের যে বলিষ্ঠ ব্যক্তিত্ব এবং যে পরিবারের আমি শ্রদ্ধা করি সেই ওসমান পরিবারের সাথে আমাদের পরিবারের কোনো তুলনা চলবে না। আমরা তাদের পরিবারের চেয়ে ক্ষুদ্র থেকে ক্ষুদ্রতর।

নিজের আত্মসমালোচনা করে প্রতিমন্ত্রী বলেন, মানুষকে সেবা করার একটা আনন্দ আছে, একটা মজা আছে। আমি তুখোর ছাত্রনেতা ছিলাম না, তেমন সুবক্তাও নই। তারপরও প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেন আমাকে মন্ত্রিত্ব দিলেন সেটা আমার বোধগম্য নয়। তবে আমার বিশ্বাস, স্বচ্ছ রাজনীতিক হওয়া ও মানুষকে নিখাদ ভালোবাসাই হচ্ছে আমার শক্তি। এই দুইটি শক্তির কারণেই হয়তো তিনি আমাকে এই গুরুদায়িত্ব দিয়েছেন। নিখাদ ভালোবাসাই রাজনীতির ধর্ম হওয়া উচিত বলে আমি মনে করি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার।

২২ মার্চ, ২০১৯/এসপি/এনটি

উপরে